বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন

চাঁদপুরের মানিক করনায় আক্রান্ত হয়ে ঢাকায় ইন্তেকাল

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ২১ এপ্রিল, ২০২০
  • ৪২৭ বার পঠিত

হাসান আহমেদঃ নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার রাজাপুর গ্রামের মৃত মুক্তি যুদ্ধা শাহ আলম ভূইয়ার বড় ছেলে মাহবুব আলম মানিক করনা ভইরাস (কোবিড-১৯) এ আক্রান্ত হয়ে গত 19-04-2020 তারিখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরন করেন।

তিনি দীর্ঘদিন যাবৎ ঢকা চকবাজারে সুনামের সাথে ব্যবসা করে আসছেন। ব্যবসা করার সুবাদে সে পরিবার নিয়ে লালবাগে ভাড়া বাসায় থাকেন।

গত মাসের ৬/৭ তারিখ থেকে তিনি ডান্ডা জনিত শ্বস কষ্ট,জ্বর, উচ্চ রক্ত চাপ, ডায়বেটিস সহ নানাহ সমস্যায় ভূগছেন। আর এই সমস্যাগুলি প্রকট আকার ধারন করায় গত 19-4-2020তারিখ বিকেল 4টা30মি এর সময় ঢাকা মেডিকেল কলেজে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে করনা ইউনিটে ভর্তির পরামর্শ দেন।

আর ভর্তি করানোর পরপরই তাকে অক্সিজেন দেওয়া হয় এবং তার শরীর থেকে করনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেন। আর তার কিচুক্ষন পর বিকেল 5.30মিনিটের সময় সে মারা য়ান।

মারা যাওয়ার পর মৃত দেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়। আর কতৃপক্ষ জানায় 24ঘন্টা পর রিপোট আসার পর মৃতদেহ হস্তান্তর করা হবে। 21-04-2020 তারিখ রিপোট করোনা পজেটিভ আসায় ঢাকা মেডিকেল এর দায়িত্ব প্রাপ্ত লোকজন খিলগাঁও তালতলা কবরস্থানে রাত 08টার সময় কবরস্থ করেন।

মৃত্যু কালে তার স্ত্রী ও দুই পুত্র সন্তান হিমেল (9) ও মহাদি (৪) কে রেখে যান। মাহবুব আলমের পরিবারে সদস্যরা বর্তমানে ঢাকায় অবস্থান করছে।

মৃতের ছোট ভাই সময়ের সংবাদ কে জানান, আগামীকাল পরিবারের বাকি সদস্যদের করনা টেষ্ট সম্পন্ন করবে। বর্তমানে তারা সকলেই সুস্থ আছেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..