মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:০৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় এখনো করোনা রোগী সনাক্ত হয়নি

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ২১ এপ্রিল, ২০২০
  • ১৬৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কুস্টিয়া, সময়ের সংবাদ:

কুষ্টিয়া জেলায় এখন পর্যন্ত করোনা ভাইরাস রোগী সনাক্ত হয়নি। এর আগে সদর উপজেলায় করোনা সন্দেহে এক মহিলাকে আইসোলেশনে রাখা হয়েছিল। তবে পরবর্তীতে পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে।

সোমবার( ২০ এপ্রিল) পর্যন্ত কোয়ারেন্টাইনে রয়েছে ২ হাজার ৮১৯ জন। এর মধ্যে ছাড়পত্র পেয়েছে কয়েকশো। বর্তমানে বেশ কয়েকজন কোয়ারেন্টাইনে রয়েছে।

এ পর্যন্ত কুষ্টিয়া জেলাতে ৪১৫ জনের মত নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।এর মধ্যে রোববার পর্যন্ত ৩০০ জনের রিপোর্ট এসেছে,আর তারা সবাই করোনামুক্ত।বাঁকীদের রিপোর্টও ধারাবাহিক ভাবে আসবে বলে জানানো হয়েছে।কুষ্টিয়া সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার এ তথ্য নিশ্চিত করেছেন।

সময়ের সংবাদ কে তিনি জানান,আমরা করোনার তৃতীয় স্তরে প্রবেশ করে ফেলেছি।অর্থাৎ কার থেকে করোনা ভাইরাস সংক্রমন হচ্ছে তা আর খোঁজ পাওয়া সম্ভব নয়।তাই আমাদের ঘরে থাকা ছাড়া আর কোন বিকল্প নেয়।স্বস্থির সংবাদ,সোমবার পর্যন্ত কুষ্টিয়াতে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা শূন্য।

তিনি আরও বলেন,আমাদের সবাইকে সরকার ও স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মেনে চলতে হবে।তাদেরকে সহযোগিতা করতে হবে এবং বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যাওয়ার দরকার নায়।একমাত্র সচেতনতায় পারে সবাইকে করোনার হাত থেকে রক্ষা করতে।

তাই আসুন নিজে সচেতন থাকি,অপরকে সচেতন করি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..