মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:২২ পূর্বাহ্ন

কালকিনিতে বর্জপাতে গৃহবধুর মৃত্যু

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ২১ এপ্রিল, ২০২০
  • ১৬৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, মাদরীপুর, সময়ের সংবাদ:

মাদারীপুরের কালকিনিতে বর্জপাতে ফালানী ওরফে কহিনুর বেগম (৪০), নামের এক গৃহবধুর আকস্মিকভাবে মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরও একজন নারী। সোমবার দুপরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের আউলিয়ারচর গ্রামের অসহায় কৃষক কবির ফকিরের স্ত্রী ফালানী আজ সকালে নিজেদের গরু ঘাস খাওয়ার জন্য বাড়ির পাশে একটি ক্ষেতে বেঁধে আসে। তারপর বৃষ্টির হওয়ার আশংকা দেখে তিনি নিজেই ওই জমিতে গরু আনতে যায়।

পরে ফালানীর গায়ের উপর একটি বর্জপাত পরে। এতে করে ঘটনাস্থলেই তিনি মৃত্যুবরণ করেন। এসময় একই গ্রামের সাজেদা বেগম নামের অন্য একজন নারী আহত হয়।

এবিষয়ে সময়ের সংবাদ কে বাঁশগাড়ী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ মুস্তাফিজুর রহমান সুমন বলেন, ফালানী একজন অসহায় মানুষ ছিলেন। তার স্বামী অসুস্থ। আজকে ও তিনি আমার কাছ থেকে ত্রান নিয়ে বাড়িতে যাওয়ার পর জমিতে গরু আনতে যায় এবং তখনই বর্জপাতে তার আকস্মিকভাবে মৃত্যু হয়। তার উপার্জনের টাকায় চলত তাদের সংসার।

এ ব্যাপারে খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আই.সি মোঃ নাসির উদ্দিন সময়ের সংবাদ কে বলেন, বর্জপাতে ফালানি ওরফে কহিনুর ঘটনাস্থলেই মারা যায়। এসময় সাজেদা নামের এক নারী আহত হয়।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..