মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:১২ পূর্বাহ্ন

মাদারীপুরে ত্রানের জন্য রাস্তা অবরোধ 

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : রবিবার ১৯ এপ্রিল, ২০২০
  • ১৭৫ বার পঠিত

রাকিব হাসান, মাদারীপুর প্রতিনিধি, সময়ের সংবাদ:

মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের সমাদ্দার ব্রীজের উপর শতশত মেহনতী ও কর্মহীন মানুষ ঢাকা- বরিশাল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন। সড়ক অবরোধের কারনে ১ঘন্টারও বেশি সময় যাবৎ মহাসড়কটিতে সকল ধরনের যান চলাচল বন্ধ থাকায় অনেক দূর পর্যন্ত পন্যবাহী ট্রাক ও অন্যান্য যান বাহনের দীর্ঘ লাইন লক্ষ করা য়ায়।

এদিকে আজ সকাল ১০ টা শুরু করে ১১টার অধিক অবরোধটি বিক্ষোভে রুপ নেয়। প্রায় ১ ঘন্টা অধিক চেষ্টার পর অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম এর নেতৃত্বে পুলিশের একটি দল পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। বিক্ষোভে ফেটে পড়া জনতার মুখে একটাই কথা চেয়ারম্যান মুজিবুর রহমান এবং স্থানীয় মেম্বারা এ পর্যন্ত আমাদের কোন খোজ খবর নেননি এবং কাউকে একমুষ্ঠি চাল পর্যন্ত দেননি।

মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের ধর্মীয় সম্পাদক মোঃ হালিম শিকদার, স্বেচ্ছাসেবকলীগ নেতা জুয়েল সহ আরো কয়েকজন অভিযোগ করেন আমরা নৌকায় ভোট দিয়েছি অনেক আশা করে কিন্ত লকডাউনের একমাসের বেশি অতিক্রম করলেও সর্বপ্রথম লকডাউন হওয়া মাদারীপুরের মানুষ হয়েও আজ পর্যন্ত আমরা কিছুই পাইনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তারা বলেন আমরা এই এলাকার মানুষ উপজেলা নির্বাচন সহ সব নির্বাচনেই নৌকায় ভোট দেই। আমাদের চেয়ারম্যান বর্তমানে আওয়ামীলীগের এক প্রভাবশালী নেতার লোক হওয়ার কারনেও এমনটি হতে পারে।

এ পর্যন্ত চেয়ারম্যান,উপজেলা চেয়ারম্যান ও মেম্বাররা কেউ আমাদের খোজ খবর নেয়নি। আমরা কাজ-কর্ম বন্ধ থাকায় মানবেতর জীবন যাপন করছি। এ ব্যাপারে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করছি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..