মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন

সহায়তা পেলেন মনিগ্রামের সাত’শ পরিবার

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শনিবার ১৮ এপ্রিল, ২০২০
  • ১০১ বার পঠিত

এ আই রবি, রাজশাহী ব্যুরো: সময়ের সংবাদ:

সারা দেশে যখন (কোভিড-১৯) করোনা ভাইরাসের প্রভাবে জনজীবন বির্পযস্থ তখন অসহায় কর্মহীন হয়ে পড়েছে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষগুলো এর মধ্যে ভ্যান চলকগণ অন্যতম। তাই ভ্যানচালকের কথা চিন্তা করেছেন দেশের সরকার প্রধান।

তারই ধারাবাহিকতায় রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের নয়টি ওয়ার্ডের সাড়ে ৭০০ ভ্যান চালকের মাঝে বরাদ্দকৃত ত্রাণের চাউল ভ্যান চালকদের বাড়ী বাড়ী গিয়ে বিতরণ করা হয়েছে।

শনিবার (১৯ এপ্রিল) সকালে মনিগ্রাম ইউনিয়ন পরিষদের আয়োজনে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার ধারাবাহিকতাই ৯টি ওয়ার্ডের সাড়ে ৭০০ ভ্যান চালকের তালিকা অনুযায়ী প্রত্যেক ওয়ার্ড এর ইউপি সদস্য, গ্রামপুলিশ ও ইউনিয়ন পর্যায়ে আনসার ভিডিপি সদস্য নিয়ে গঠিত স্বেচ্ছাসেবক কমিটির সদস্যরা বাড়ি বাড়ি দিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন।

সকালে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড.লায়েব উদ্দিন লাভলু, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মিলন কুমার দাস, স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের পুরুষ ও মহিলা সদস্যা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক অ্যাড. লায়েব উদ্দিন লাভলু বলেন, করোনাভাইরাসের কারণে ভ্যান চালকরা এই মূহূর্তে কর্মহীন হয়ে পড়েছে। তাই তাদের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রাণ তহবিল হতে প্রাপ্ত অনুদান এর চাউল সুষ্ঠুভাবে বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা জানান, ইতিমধ্যে রিকশাচালক, হোটেল শ্রমিক, ইমারত শ্রমিক, চায়ের দোকানদার ও ভিক্ষুকদের তালিকা করে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। বাকিদের অতি দ্রুত খাদ্য সহায়তা দেয়া হবে।

ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, তিনি প্রথম পর্যায়ে চায়ের দোকানদার ভিক্ষুক হতদরিদ্র ৫০০টি পরিবার ও দ্বিতীয় পর্যায়ে ২৫০টি পরিবারকে ১০ কেজি করে বরাদ্দ পাওয়া চাউল তালিকা অনুযায়ী প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে প্রদান করে এসেছি এরই আলোকে আজকে বরাদ্দ ৭০০টি পরিবারের খাদ্যসামগ্রী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের ভ্যান চালকদের মাঝে সুষ্ঠুভাবে বিতরণ করা হয়েছে। সরকারের পক্ষ থেকে আগামীতে যে কোন বরাদ্দ পেলে তা আমরা পর্যায় ক্রমে অসহায় দরিদ্র জনগনের কাছে পৌছে দিবো।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..