মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন

যেখানেই ক্ষুধার্ত মানুষ, সেখানেই চেয়ারম্যান বাবুল শেখ

admin
  • Update Time : শনিবার ১৮ এপ্রিল, ২০২০
  • ১২৯ বার পঠিত

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
প্রাণঘাতী করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.বাবুল শেখ। নিজের ইউনিয়ন ও পৌর শহরের যেখানেই ক্ষুধার্ত মানুষ, সেখানেই চেয়ারম্যান। টানা এক মাসেরও বেশি সময় ধরে নিজের কর্মকান্ডে স্থানীয়ভাবে ও সামাজিক যোগযোগ মাধ্যমে প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি।
খোঁজ নিয়ে জানা যায়, কখনও সরকারি অনুদান আবার কখনও ব্যক্তি উদ্যোগ। সংক্রামক করোনাভাইরাসের কারণে বিপাকে পড়া মানুষের জন্য সকাল থেকে রাত অবদি ছুটে চলেছেন চেয়ারম্যান বাবুল শেখ। অনুদানের চাল নিয়ে নিজ খরচে বাড়ি বাড়ি পৌঁচ্ছে দিচ্ছেন আর বলছেন, “আপনি ঘরেই থাকুন। আপনাকে সব রকমের সহায়তা দেবে সরকার।” শুধু তাই নয়, মানুষকে নিরাপদে রাখতে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করে চলেছেন। জনসচেতনতার জন্য ইউনিয়ন পরিষদের পক্ষে প্রতিদিন করানো হচ্ছে মাইকিং। তিনি এক মাসের সন্মানী ভাতাও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন। দুই শিশু কন্যার মাটির ব্যাংকের জমানো টাকা দিয়েও অসহায়দের সহায়তা করেছেন।
শনিবার সকালে তাড়াশ কেন্দ্রীয় ঈদগাহ্ মাঠে কুলি শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শেষে চেয়ারম্যান মো. বাবুল শেখ বলেন, করোনা দুর্যোগে জনপ্রতিনিধিদের পাশাপশি সামর্থবানদেরও ক্ষুধার্ত মানুষের পাশে দাঁড়ানো উচিত। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তার দিক থেকে সহায়তার এই ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশ্বস্ত করেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..