বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

সিংড়ায় প্রতিপক্ষের হামলায় আহত-২,আটক-১

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শুক্রবার ১৭ এপ্রিল, ২০২০
  • ১০৫ বার পঠিত

শহিদুল ইসলাম সুইট (সিংড়া প্রতিনিধি): সময়ের সংবাদ:

নাটোরের সিংড়ায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হয়েছে। এই ঘটনায় সম্রাট(২২) নামের এক যুবককে আটক করেছে সিংড়া থানা পুলিশ।

শুক্রবার জুম্মার নামাজ পর উপজেলার কৈগ্রাম গ্রামে এই ঘটনা ঘটে। আহত আবেদ হাজি(৫৭) ও তাঁর ছেলে মহসিন(২৪) বর্তমান সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়, গত তিন দিন আগে উপজেলার কৈগ্রাম দক্ষিণ পাড়ার হাজি আবেদ আলী(৫৭) একই গ্রামের শরীফ খন্দকারের ছেলে সম্রাট(২২)কে কৈগ্রাম বাজারের একটি চা স্টলে তাশ খেলতে নিষেধ করে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শুক্রবার কৈগ্রাম হাফেজিয়া মাদ্রাসা মসজিদে জুমার নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার সাথে সাথেই আবেদ আলী ও তার ছেলে মহসিনের উপর হামলা চালায় সম্রাট ও তাঁর ৫-৭জনের একটি সংঘবদ্ধদল। হামলায় আহত হয় হাজি আবেদ আলী ও তাঁর ছেলে মহসিন। পরে তাঁদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে দেন স্থানীয়রা।

পুলিশ খবর পেয়ে ঘটনার সাথে জড়িত সম্রাটকে আটক করে সিংড়া থানায় আনা হয়। আটকৃত সম্রাট ১২ নং রামানন্দ খাজুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ইদ্রিস আলীর আপন শ্যালক বলে স্থানীয়রা জানান।

সিংড়া থানার অফিসার ইনচার্জ নুর-এ-আলম সিদ্দিকী বলেন, এঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলার মাধ্যমে আদালতে প্রেরণ করা হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..