মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন

ইসলামী আন্দোলনের স্বাস্থ্যসেবা টিম গঠন

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বুধবার ১৫ এপ্রিল, ২০২০
  • ৬১ বার পঠিত

মুহাম্মাদ মহাসিন, স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদ:

ক্রমেই সম্ভবতঃ ভয়াবহ সংকটের দিকে ধাবিত হচ্ছে। জনসমর্থনহীন সরকার এবং তাদের দুর্নীতিগ্রস্ত দল ও প্রশাসন -এর ভাগ্যে একটি জনরোষ ও গণবিস্ফোরণ অপেক্ষা করছে। বঞ্চিত মানুষ ত্রাণের ট্রাকে ঝাঁপিয়ে পড়ছে, অনাহারী ভুভুক্ষ মানুষ করোনার ভয় উপেক্ষা করে দলবেঁধে রাস্তায় নেমে আসছে।

অন্যদিকে করোনার প্রাথমিক ধাক্কায়ই দেশের সরকারি স্বাস্থ্য সেবার কঙ্কাল বেরিয়ে গেছে। সামনের দিনগুলোতে কি হবে, একমাত্র আল্লাহই ভাল জানেন।

তবে জনগণের দল হিসাবে ইসলামী আন্দোলন বাংলাদেশ জনগণের দুর্দশা লাঘবে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। সংগঠনের সবগুলো জেলা, মহানগর, থানা, উপজেলা শাখা এবং সবগুলো সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সাধ্য অনুযায়ী ত্রাণ তৎপরতার পাশাপাশি এখন কেন্দ্রীয় নির্দেশনার আলোকে করোণা আক্রান্ত মৃত ব্যক্তির লাশ দাফন কাফন ও জানাজার জন্য সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করেছে।

এরই মধ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ আন্দোলনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য প্রফেসর ডক্টর মোয়াজ্জেম হোসেন খানের নেতৃত্বে একটি স্বাস্থ্যসেবা টিমও গঠন করেছে। সারাদেশে সংগঠনের সকল সম্মানিত ডাক্তার সদস্য এবং শুভাকাঙ্ক্ষী গণকে ডক্টর মোয়াজ্জেম হোসেন খান সাহেবের সাথে যোগাযোগ করে এই টিমের সঙ্গে সম্পৃক্ত হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

সকল জেলা, মহানগর শাখা এবং সহযোগী সংগঠন সমূহকে অনুরোধ করা যাচ্ছে যে, জাতির এই সংকটকালে যে সমস্ত ডাক্তারগণ অনলাইন ও মোবাইল ফোনের মাধ্যমে কিছু সময়ের জন্য হলেও জনগণকে স্বাস্থ্য সেবা দিতে আগ্রহী তাদের নাম জেলার নাম এবং মোবাইল নাম্বার ডক্টর মোয়াজ্জেম হোসেন খান সাহেব এর কাছে ০১৭১১৩৯৯১০৪ নাম্বারে পাঠিয়ে দিন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম মহাসচিবের পক্ষ থেকে আদিষ্ট হয়ে এই নির্দেশনা প্রদান করা হলো।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..