বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন

বড়াইগ্রাম পিতা-পুত্রের ব্যতিক্রমী মানবসেবা

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বুধবার ১৫ এপ্রিল, ২০২০
  • ১৩৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: সময়ের সংবাদ;

নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বনপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা এবং তার পুত্র বনপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস অসহায়দের জন্য ভিন্ন পন্থায় মানব সেবা করে যাচ্ছেন। ‌

করোনা ভাইরাসের প্রভাবে যে সকল পরিবার অর্থকষ্টে নিমজ্জিত হয়ে পড়েছেন সে সকল পরিবারকে রাতের অন্ধকারে পৌঁছে দিয়ে আসছেন খাদ্য সামগ্রী। কাউকে না জানিয়ে অসহায়দের দরজায় রেখে আসছেন তাদের জন্য সহায়তা। খাদ্য সহায়তা কে দিলো, কখন দিলো এটা যেমন জানতে পারেনি সুবিধাপ্রাপ্ত অসহায়রা। ঠিক তেমনি কাকে দেওয়া হলো সেটাও প্রকাশে নিষেধাজ্ঞা প্রদান করেছেন ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা ও তার ছেলে ছাত্রলীগ নেতা আতিক রহমান পিয়াস।

পিতা ও পুত্রের এই ব্যতিক্রমী মানবসেবা অন্যান্য নেতাদের জন্য অনুকরণীয় হতে পারে বলে মন্তব্য স্থানীয় সুধীজনের। নাম প্রকাশে অনিচ্ছুক আতাউর রহমান আতার পরিবারের ঘনিষ্ঠ জনৈক সহচর জানান, সন্ধ্যা হওয়ার সাথে সাথে ভাইস চেয়ারম্যান আতা’র পরিবারের সদস্যরা খাদ্য সামগ্রী প্যাকেটজাত করেন এবং রাত ৯টার পর থেকে মধ্যরাত পর্যন্ত এই খাদ্য সামগ্রীগুলো অসহায় পরিবারের দরজার সামনে রেখে আসেন।

এ ব্যাপারে ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতার কাছে জানতে চাইলে তিনি বলেন, ব্যক্তিগত টাকায় যতটুকু পারি অসহায়দের জন্য সাহায্য করার চেষ্টা করছি। আমার বিষয়ে প্রচার-প্রচারণা দরকার নেই। গরিব দুঃখী অসহায়দের সাহায্যের ক্ষেত্রে আমি প্রচারে বিশ্বাসী নই।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..