বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন

করোনার কবল থেকে রেহাই পেলোনা ফুলবাড়ী

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বুধবার ১৫ এপ্রিল, ২০২০
  • ১৪২ বার পঠিত

বাদশা আলী, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:

অবশেষে দিনাজপুরের ফুলবাড়িতেও সনাক্ত হলো করোনা আক্রান্ত‌ রোগী। ফুলবাড়ী উপ‌জেলার ৬নং দৌলতপুর ইউ‌নিয়নের মধ্যমপাড়ার বাসীন্দা মোঃ তোফাজ্জল এর পুত্র মোঃ এনামুল হক (৩১) নারায়নগ‌ঞ্জে পোশাক কারখানায় কর্মরত ছিলেন।

এক সপ্তাহ আগে তিনি নারায়ণগঞ্জ থেকে ফুলবাড়ীতে আসেন।এর পর করোনার লক্ষণ দেখা‌ দি‌লে প্রশাস‌নের সহ‌যোগীতায় তার রক্ত, পরীক্ষার জন্য পাঠা‌নো হয় রংপুর মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লে।

১৪ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় তার ক‌রোনা প‌জে‌টিভ নিশ্চিত করা হয়।মঙ্গলবার সন্ধ্যায় দিনাজপুরের সি‌ভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস এ তথ্য নি‌শ্চিত ক‌রেন।

তি‌নি জানান, মঙ্গলবার রংপুর মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে রংপুর বিভা‌গের ৫ জেলার ১৫ জন ক‌রোনা রোগী শনাক্ত হন। এর ম‌ধ্যে দিনাজপুর জেলার ৭ জন।

আক্রান্ত ৭ জ‌নের ম‌ধ্যে দিনাজপুর সদর উপ‌জেলার ৩ জন, নবাবগঞ্জ উপ‌জেলার ৩ জন এবং ফুলবাড়ী উপ‌জেলার একজন।

ফু্লবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাসানুল হোসেন এর সাথে দৌলতপুর ইউনিয়নের কোরোনা পজেটিভ রুগির ব্যাপারে জানতে চাইলে তিনিও এই তথ্য নিশ্চিত করেন এবং সকল কে সতর্ক থাকার আহ্বান জানান।

এ‌দি‌কে ৭ জনের ক‌রোনা প‌জে‌টিভ ঘোষণা আসার পর থে‌কে সমগ্র দিনাজপু‌রে জনসাধার‌নের মা‌ঝে তুমুল আলোচনা সমা‌লোচনা শুরু হ‌য়ে‌ছে এবং মানুষের মাঝে ভিতিও দেখা গেছে।

ফুলবাড়ী উপ‌জেলার দৌলতপুর ইউ‌নিয়‌নের ক‌য়েক‌টি গ্রামের যুব সমা‌জের উ‌দ্যো‌গে জোরা‌লো লকডাউন শুরু হ‌য়ে‌ছে। সন্ধ্যার পর মধ্যমপাড়া সহ ক‌য়েক‌টি গ্রা‌মের রাস্তায় বাঁশ দি‌য়ে প্র‌তিবন্ধকতা তৈরি করার খবর পাওয়া গেছে। অপর দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও দেখা গেছে লাকডাউনের জোর দাবি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..