মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন

সাংবাদিকদের পিপিই দিয়ে সহযোগিতা করলেন এ্যাডভোকেট

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ১৪ এপ্রিল, ২০২০
  • ১৪১ বার পঠিত

চৌধুরী নুপুর নাহার তাজ, দিনাজপুর জেলা প্রতিনিধি: সময়ের সংবাদ: 

আজ মঙ্গলবার (১৪ এপ্রিল) সখিনা ফজলুল হক বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ব্যাক্তিগত উদ্যোগে খানসামা প্রেসক্লাবের সকল সাংবাদিকদের পিপিই দিয়ে সহযোগিতা করলেন সোয়েব হোসেন সিজু।

করোনা ঝুঁকির মধ্য দিয়েও প্রশাসন, ডাক্তার, নার্সদের পাশাপা‌শি গণমাধ্যমকর্মীরা প্র‌তি‌নিয়ত সংবাদ সংগ্রহ করে যাচ্ছেন।

তাদের সুরক্ষার জন্য নেই কোন সুরক্ষা পোষাক, সরকারেরো নেই কোন উদ্যোগ, সেখানে সাংবাদিকদের নির্বিঘ্নে নিরাপত্তার সাথে সংবাদ সংগ্রহের সুবিধার জন্য তার নিজস্ব উদ্যোগে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়েছেন এ্যাডভোকেট সোয়েব হোসাইন সিজু।

খানসামা প্রেসক্লাবের সভাপতি তাজ ফারাজুল ইসলাম চৌধুরীর হাতে পিপিই দিয়ে শুরুটা করেন তিনি।

এ বিষয়ে এ্যাডভোকেট সিজুর সাথে কথা বললে সময়ের সংবাদ কে, তিনি জানান, সংবাদ সংগ্রহের ক্ষেত্রে সাংবাদিকরা তাদের নিজের জীবনের ঝুকি নিয়ে সংবাদ সংগ্রহ করে। তাদেরকে নিয়ে ভাবার মতো কাউকে দেখিনি, তাই বিষয়টি আমার মনের ভিতরে ক্ষতর সৃষ্টি করেছে, তা পূর্ন করতে আমার নিজের ব্যাক্তিগত কষ্টে অর্জিত তহবিল থেকে খানসামা প্রেসক্লাবের সকল সাংবাদিককে পিপিই প্রদান করতে পেরে আমি নিজেও আনন্দিত। আমি মনে করি সারা বাংলাদেশে প্রতিটি উপজেলায় এরকম উদ্দোক্তাদের মাধ্যমে সাংবাদিকরা যেন সুরক্ষার জন্য পিপিই পায়।

ঝুঁকিপূর্ন এ মুহুর্তে সাংবাদিকদের পিপিইসহ সুরক্ষা সরঞ্জাম দেয়ায় খানসামা প্রেসক্লাবের সাংবাদিকরা অনেক খুশি।

এবিষয়ে সময়ের সংবাদ এর জেলা প্রতিনিধি নুপুর নাহার তাজের সাথে কথা বললে তিনি বলেন, আমাদেরকে মানে সাঙবাদিকদের সুরক্ষা নিয়ে ভাবার কেউ ছিলোনা সেখানে একজন এ্যাডভোকেট খানসামা উপজেলার সাংবাদিকদের সুরক্ষার কথা চিন্তা করে এই পিপিই প্রদান করছেন তাতে আমরা অনেক খুশি। অনেক মহল বিষয়টি নিয়ে প্রশংসা করেছেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..