বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন

চট্টগ্রামে ২৫ এপ্রিলের মধ্যে নতুন হাসপাতাল

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : সোমবার ১৩ এপ্রিল, ২০২০
  • ৯২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ: 

চট্টগ্রামে বেসরকারি হাসপাতাল হলি ক্রিসেন্ট হাসপাতালকে আগামী ২৫ এপ্রিলের মধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য প্রস্তুত করা হবে।

গতকাল রবিবার চট্টগ্রাম নগর ভবনে এক সমন্বয় সভায় মেয়র ও চিকিৎসকরা এ ঘোষণা দেন। এটি হবে করোনা ভাইরাস আক্রান্তদের চিকিসার জন্য চট্টগ্রামে প্রথম বেসরকারি হাসপাতাল। নগরীর জাকির হোসেন রোডে গত কয়েক বছর ধরে পরিত্যক্ত অবস্থায় রয়েছে এ হাসপাতালটি।

সূত্র জানায়, আগামী কয়েকদিনের মধ্যে ওই হাসপাতালে বিদ্যুৎ, গ্যাস ও পানির সংযোগ দেওয়া হবে। গত শনিবার থেকে পরিত্যক্ত এ হাসপাতালটি পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ শুরু করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা কর্মীরা।

সভায় চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীনকে আহ্বায়ক এবং প্রাইভেট ক্লিনিক ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. লেয়াকত আলী খানকে সদস্য সচিব করে এ হাসপাতাল পরিচালনার জন্য একটি কমিটি গঠন করা হয়। সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।

করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সেবা দেওয়ার লক্ষ্যে শিল্পপতিসহ ধনাঢ্য ব্যক্তিদের কাছ থেকে অনুদান নেওয়া হবে। এতে করোনা আক্রান্ত রোগীদের ওপর আর্থিক চাপ কমবে। পুরো বিষয়টি মেয়রের নেতৃত্বাধীন কমিটি দেখভাল করবে।

সভায় বেসরকারি ক্লিনিক অ্যাসোসিয়েশনের নেতারা করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সার্বক্ষণিক চিকিৎসা দেওয়ার ব্যাপারেও প্রতিশ্রুতি দেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..