মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৫৬ পূর্বাহ্ন

চট্টগ্রামে ব্যাংক লেনদেনে করোনা ঝুঁকি বাড়ছে

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : সোমবার ১৩ এপ্রিল, ২০২০
  • ৮২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: সময়ের সংবাদ: 

বন্দরনগরী চট্টগ্রামে করোনা আতঙ্কের মধ্যেই ব্যাংকে টাকা তুলতে আসা গ্রাহকরা সামাজিক দূরত্ব বজায় না রাখায় ঝুঁকি ক্রমশ বাড়ছে। এ অবস্থায় ব্যাংকগুলোতে অভিযান চালিয়ে কর্মকর্তাদের সতর্ক করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

নগর জুড়ে সরকারি-বেসরকারি ব্যাংকগুলোর শাখা রয়েছে ৫শ’র বেশি। কিন্তু টানা সরকারি বন্ধের পাশাপাশি সংক্রমণ ঠেকাতে শুধু আগ্রাবাদ এবং জিইসি মোড়ের শাখাগুলোই চালু রাখা হয়েছে। তাই বিভিন্ন স্থান থেকে টাকা তুলতে গ্রাহকদের আসতে হচ্ছে এসব ব্যাংকে। কয়েকজন ব্যাংক গ্রাহক বলেন, দেড় ঘণ্টা দাঁড়িয়ে আছি। কিন্তু লাইন শেষে হচ্ছে না।

রোববার দুপুরের দিকে সামাজিক দূরত্ব নিশ্চিতে ব্যাংকগুলোতে অভিযান চালান জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। গ্রাহকদের নিয়ন্ত্রণে ব্যাংকগুলোর উদাসীনতার প্রমাণ পাওয়ায় তাদেরকে সতর্ক করা হয়।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নিবাহী ম্যাজিষ্টেট তৌহিদুল ইসলাম বলেন, এখানে যারা সামাজিক দূরত্ব রক্ষা করে চলেনি তাদেরকে সতর্কতামূলকভাবে জানানো হয়েছে। দু’য়েকজনকে জরিমানা করা হয়েছে।

তবে ব্যাংক কর্মকর্তাদের দাবি, তাদের পক্ষ থেকে যথেষ্ট নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

সময়ের সংবাদ কে এক ব্যাংক ম্যানেজার বলেন, আমরা বারবার বলছি গ্রাহকদে। আমরা দাগ দিয়ে দিয়েছি। করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে দু’দিন আগে নগরীর আন্দরকিল্লা এলাকায় একটি ব্যাংক লকডাউন করা হয়।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..