মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন

থাইংখালীতে ধান ক্ষেতে শিশুর মৃতদেহ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : রবিবার ১২ এপ্রিল, ২০২০
  • ৯৬ বার পঠিত

শাহেদ হোসাইন মুবিন, কক্সবাজার জেলা প্রতিনিধি, সময়ের সংবাদ: 

উখিয়া উপজেলার থাইংখালী এলাকার তাজনিমারখোলায় রোহিঙ্গা ক্যাম্পের কাছাকাছি ক্যাম্প-১৯ এর পথের ধারে ধান ক্ষেতে একটি অজ্ঞাত শিশুর লাশ পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীদের মতে, শনিবার (১১ এপ্রিল) সকালে স্থানীয় পথচারীরা পথিমধ্যে ধান ক্ষেতের পাশে সদ্য জন্ম নেয়া রক্তমাখা একটি অজ্ঞাত নবজাতকের মৃতদেহ দেখতে পায়। কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে স্থানীয় কিছু লোক এসে জড়ো হয়। কিন্তু কেউই তার পরিচয় পায়নি।

প্রত্যক্ষদর্শী বাপ্পি সময়ের সংবাদ কে জানায়, শনিবার (১১ এপ্রিল) সকালে তাজনিমারখোলা ক্যাম্প-১৯ এ যাওয়ার পথের ধারে একটি শিশুর মৃতদেহ পাওয়া গেছে। আমরা স্থানীয়রা কেউ জানিনা লাশটি সেখানে কিভাবে এলো।

ধারণা করা হচ্ছে, কে বা কারা গভীর রাতে এসে এই শিশুর লাশটি ধান ক্ষেতের পাশে রেখে চলে গেছে। কেউ কেউ মনে করছেন শিশুটি রোহিঙ্গা হতে পারে। আবার কেউ কেউ প্রশ্ন তুলছেন শিশুটি কোনো এনজিওকর্মীরা ফেলে গেছে কিনা। এনিয়ে স্থানীয়দের মনে ব্যতিক্রমধর্মী প্রশ্ন তৈরি হয়েছে।

এব্যাপারে তাজনিমারখোলা ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা এসআই সোহাগের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সময়ের সসংবাদ কে বলেন, দূর্ভাগ্যবশতে এবিষয়ে আমি শুনিনি। কেউ আমাকে জানায়নি। তাই এব্যাপারে আমি নিশ্চিত নই। তারপরও আমি বিষয়টি খতিয়ে দেখছি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..