বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

দরবেশপুরে নিজস্ব উদ‍্যোগে ত্রাণ বিতরণ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : রবিবার ১২ এপ্রিল, ২০২০
  • ৮৪ বার পঠিত

সাখাওয়াত হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি: সময়ের সংবাদ: 

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়নের প্রত‍্যকটি ওয়ার্ডে
মাঝিরগাঁও ইউনুস মৌলভী সাহেবের বাড়ির সন্তান এবং ঢাকা বিসিক এর অডিট অফিসার জনাব মোঃ সেলিম চৌধুরী এর নিজস্ব অর্থায়নে ও উদ‍্যোগে ২১৯টি অসহায়, দুস্থ‍্য, কর্মহীন ও হত দরিদ্র পরিবারের মাঝে চাউল, ডাল, পেঁয়াজ, আলু, সাবানসহ নিত‍্য প্রয়োজনীয় দ্রব‍্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় জনাব মোঃ সেলিম চৌধুরী সময়ের সংবাদ কে বলেন, সম্প্রতি করোনা ভাইরাসের প্রার্দুভাবে যখন সর্বত্রই স্থবিরতা বিরাজমান এবং এই ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সরকারি নির্দেশনায় গৃহবন্দি রয়েছে অসংখ্য মানুষ। তখনই এসব কর্মহীন-গৃহবন্দি মানুষগুলোই বেশি বিপাকে রয়েছে।

সময়ের সংবাদ কে তিনি আরোও বলেন, দরবেশপুর ইউনিয়নের সবকয়টি ওয়ার্ডেই ২১৯ টি দুস্থ‍্য, অসহায় ও কর্মহীন পরিবারের কাছে উক্ত ত্রান সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হয়েছে। তিনি দেশে এই দুর্যোগ মুহূর্তে বিভিন্ন সংগঠন এবং সমাজের বিত্তবান লোকেরা সকলেই নিজ নিজ এলাকায় গরিব, হতদরিদ্র, কর্মহীন ও অসহায়দের পাশে এসে দাঁড়ানোর উদাত্ত্ব আহবান জানান। পরবর্তীতে, তিনি সবাইকে সচেতন হওয়ার জন‍্য সুস্বাস্থ্য ও দীর্ঘ নেক হায়াত কামনায় মহান আল্লাহর দরবারে ফরিয়াদ জানান।

এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু ছায়েদ সাবু, দরবেশপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ইমন পাটোয়ারী, উপজেলা ছাত্রলীগের নেতা জসিম উদ্দিন ভূইঁয়া, ইউনিয়ন যুবলীগের আহবায়ক আনোয়ার পাটোয়ারী, ইয়াকুক, ফিরোজ প্রমুখ এবং ইউনিয়ন আ’লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

জনাব সেলিম চৌধুরীর এ উদ্যোগে সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে এবং প্রশংসনীয় হয়েছে। কয়েকজন খাদ্য সামগ্রী নেয়ার পর জানান, আমরা দরবেশপুর ইউনিয়নের বাসিন্দা হিসেবে গর্বিত। আজ এখান থেকে খাদ্যসামগ্রী পেলাম। প্রতিক্রিয়ায় তারা বলেন, সারাদেশেই এরকম ব্যতিক্রমী উদ্যোগ চালু করা দরকার।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..