মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৩৬ পূর্বাহ্ন

বেলকুচিতে নিন্ম আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : রবিবার ১২ এপ্রিল, ২০২০
  • ৭০ বার পঠিত

সজীব চন্দ্র, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সময়ের সংবাদ: 

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ মোকাবেলা ও আর্ত মানববতার সেবায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সারা দিয়ে সিরাজগঞ্জের বেলকুচিতে দুস্থ্য, অসহায় ও গরীর নিন্ম আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হঢেছে।

রবিবার বেলা ১১টার দিকে বেলকুচি উপজেলার ৩নং ভাঙ্গাবাড়ী ইউনিয়নের তামাই পশ্চিমপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ত্রান বিতরণ করা হয়।

বিশিষ্ট গার্মেস ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ জহুরুল ইসলামের নিজস্ব অর্থায়নে অসহায়, দুঃস্থ ও দিনমজুরদের প্রায় ৭শ পরিবারের মাঝে চাউল, ডাল, তেল, লবন, সাবানসহ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ বিতরণকালে ৩নং ভাঙ্গাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী, থানা আওয়ামীলীগের উপদেষ্টা আলহাজ্ব মাহবুব আলম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ কমিটির সদস্য আবু আহমেদ আরিফ হোসেন, সাবেক চেয়ারম্যান শামসুল হক খান, ওয়ার্ড যুবলীগের সভাপতি নজরুল ইসলাম শেখ, সহ-সভাপতি খন্দকার আরিফুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সমাজ সেবক আলহাজ্ব আব্দুস সালাম ভুইয়া, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব জোয়াদারসহ ৩নং ভাঙ্গাবাড়ী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি/সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

এসময় বিশিষ্ট গার্মেস ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ জহুরুল ইসলাম সময়ের সংবাদ কে বলেন, কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণে নিন্ম আয় মানুষের পাশে এসে দাঁড়ানোর জন্য সকল বৃত্তবানদের নিকট আহবান জানান।

সময়ের সংবাদ কে তিনি আরো বলেন, আমি ৩নং ভাঙ্গাবাড়ী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের যারা নিন্মআয় অসহায় ও দুস্থ্য মানুষ যারা প্রতিদিন উপার্যন করে জীবন যাপন করছে তাদের জন্য এই ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..