মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:১৬ পূর্বাহ্ন

ময়মনসিংহে সবজী দিলেন পল্লীবন্ধু পরিষদ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শনিবার ১১ এপ্রিল, ২০২০
  • ১৪৭ বার পঠিত

এস.এম.জামাল উদ্দিন শামীম, ময়মনসিংহ:

করনা ভাইরাসের প্রকোপ বাড়ছে বাংলাদেশে। ফলে ঘরবন্দি হয়ে থাকতে হচ্ছে মানুষকে। এতে কাজ হারিয়ে বিপাকে পড়েছেন নিম্নআয়ের মানুষ । ফলে বিভিন্নভাবে মানুষের পাশে দাঁড়াচ্ছে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন। তেমনি ব্যতিক্রম এক উদ্যোগ নিয়েছেন ময়মনসিংহ জেলা গণপরিষদের আহবায়ক রুবেল আলী (এসডি রুবেল) যুগ্ন আহবায়ক একে স্বপন,আনিসুর রহমানসহ নেতাকর্মীরা।

ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদের পক্ষ থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে এমন উদ্যোগ নিয়েছেন নেতৃবৃন্দ।

ব্যতিক্রমী এই উদ্যোগ হিসাবে শুক্রবার (১০ এপ্রিল) ময়মনসিংহের আকুয়া জুবলী কোয়ার্টার এলাকাসহ শহরে বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে হতদরিদ্রদের মাঝে ফ্রিতে সবজি বিতরণ করেছেন পল্লীবন্ধু পরিষদের এ দুই নেতা। সবজির মধ্যে ছিল পুঁই শাক,টমেটো, মিষ্টি কুমড়া, লাউসহ ইত্যাদি।

ময়মনসিংহ জেলা পল্লীবন্ধু পরিষদের আহ্বায়ক রুবেল আলী জানান, আমরা আমাদের ময়মনসিংহের গর্ব জাতীয় সংসদের বিরোধী দলের নেতা ময়মনসিংহের প্রাণের মানুষ উন্নয়নের রূপকার পল্লী মাতা বেগম রওশন এরশাদের নেতৃত্বে সব সময় মানুষদের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..