মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:১৩ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শনিবার ১১ এপ্রিল, ২০২০
  • ১১৪ বার পঠিত

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ: সময়ের সংবাদ:

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার পৌর এলাকার কামারপাড়া ওয়াবদা বাঁধে আশ্রীত সহায় সম্বলহীন রিক্সা চালক আলম শেখের কিশোরী মেয়ে আফরোজা খাতুন(১০) ক্ষুধার জ্বালা সইতে না পেরে ও খাবার না পেয়ে অভিমানে শুক্রবার (১০ এপ্রিল) বিকেলে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করছে বলে জানা গেছে। এই মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আত্মহত্যার বিষয়ে নিহত কিশোরীর বাবা আলম শেখ সময়ের সংবাদ কে বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে প্রশাসনের ব্যাপক কড়াকড়ির কারণে গত ১০দিন ধরে রিক্সা নিয়ে বাইরে বের হতে পারিনি। ঘরেই শুয়ে বসে দিন কাটাচ্ছি। রিক্সা চালাতে পাড়লে খাবার জোটে, না পারলে জোটে না।

এ অবস্থায় হাতে নগদ টাকা নাই। ফলে চালডাল কিনতে পারিনি। তাই ঘরে কোন খাবারও নেই। এ অবস্থায় এ দিন বিকেলে সে আমার কাছে খাবার চেয়ে কান্নাকাটি করতে থাকে। আমি তাকে ধমক দিয়ে তাড়িয়ে দেই।

এতে সে অভিমান করে ও ক্ষুধার জ্বালা সইতে না পেরে সবার অগোচরে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা করেছে। তিনি আরো বলেন, এ বিষয়ে কারো বিরুদ্ধে আমার কোন অভিযোগ নেই।

এ বিষয়ে বেলকুচি থানার ওসি (তদন্ত) নূর-এ-আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের সংবাদ কে বলেন, নিহতর পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান সময়ের সসংবাদ কে জানান, প্রথম দফায় এ পরিবারটিকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছিল। এরপরেও এ ধরণের ঘটনা কেনো ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। আজ শনিবার আবারও খাদ্য সহায়তা হিসাবে এ পরিবারটিকে ১০ কেজি চাল, ডাল, তেল, পিয়াজ, লবণ ও আলু দেওয়া হয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..