বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১০:১২ পূর্বাহ্ন

ভাঙ্গুড়ায় সাময়িক কর্মহীন মানুষের পাশে ছাত্রলীগ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শুক্রবার ১০ এপ্রিল, ২০২০
  • ২৫৫ বার পঠিত

রাজিবুল রোমিও, স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদ:

করোনাভাইরাসের কারনে সাময়িক কর্মহীন হয়ে পড়া দুস্থ-অসহায় মানুষের পাশে দাড়িয়েছে ভাঙ্গুড়া পৌর ছাত্রলীগ। ৮ এপ্রিল রাতে পৌর এলাকার ১২০টি পরিবারের মাঝে খাদ্য ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করে সংগঠনটি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কার্যক্রম চলবে বলেও জানান শাখা ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সংশ্লিষ্টরা জানান, ভাঙ্গুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইমরান হাসান আরিফ এর আহবানে ভাগুড়া পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন খান ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আলিমের অর্থায়নে পৌরসভার বিভিন্ন এলাকার ১২০ টি পরিবারে ঐ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল।

খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে সচেতনতা বৃদ্ধি করা হয় এবং ঘরে থাকতে উদ্বুদ্ধ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে পৌর শাখা ছাত্রলীগ সভাপতি হেলাল উদ্দিন খান সময়ের সংবাদ কে বলেন, করোনাভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ার সাথে সাথে খেটে খাওয়া মানুষ গুলো কর্মহীন হয়ে পড়েছেন।

প্রতিবেদক কে তিনি আরো বলেন, গত কয়েকদিন অনেকের ঘরে খাবার নেই, যাদের খাবার নেই তাদের চিহ্নিত করে তাদের মুখে খাবার তুলে দিতে ভাঙ্গুড়া পৌর ছাত্রলীগের এই ক্ষুদ্র প্রয়াস।

তিনি বলেন, পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত এই সহায়তা অব্যহত থাকবে। আমরা মনে করি মানুষের এই দু:সময়ে সকলেরই উচিত তাদের পাশে দাড়ানো এবং বাংলাদেশ ছাত্রলীগ সবসময় মানুষের পাশে ছিলো, আছে এবং থাকবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..