মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:০১ পূর্বাহ্ন

লকডাউন করা হচ্ছে নোয়াখালী

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শুক্রবার ১০ এপ্রিল, ২০২০
  • ৯৭ বার পঠিত

মোহাম্মদ দেলোয়ার হোসেন, নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী, সময়ের সংবাদ:

কোভিট- ১৯ প্রাণঘাতি ভাইরাসের সংক্রমণ ঝুঁকি মোকাবিলায় শনিবার ভোর ৬টা থেকে নোয়াখালী জেলাকে লকডাউন ঘোষণা করেছে এক  গণ   বি তে নোয়াখালী জেলা প্রশাসন। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত লকডাউন বহাল থাকবে। শুক্রবার বিকাল সাড়ে ৫টায় বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্র্রেট তন্ময় দাস।
জেলা প্রশাসক বলেন, করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সভার সিদ্ধান্ত এবং সংশ্লিষ্ট সকলের সাথে আলোচনাক্রমে নোয়াখালী জেলাকে অবরুদ্ধ (লকডাউন) ঘোষণা করা হয়েছে। জেলায় জনসাধারণের প্রবেশ ও প্রস্থান নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সড়ক ও নৌ-পথে অন্য কোন জেলা থেকে কেউ নোয়াখালী জেলায় প্রবেশ এবং নোয়াখালী জেলা থেকে কেউ অন্য কোন জেলায় গমন করতে পারবে না। জেলায় অভ্যন্তরে আন্তঃউপজেলা যাতায়াতের ক্ষেত্রেও এ নিষেধাজ্ঞা বহাল থাকবে।
তবে জরুরি সেবা যেমন, বিদ্যুৎ, পানি, গ্যাস, ফায়ার সার্ভিস, পরিচ্ছন্নতা কার্যক্রম, টেলিফোন, ইন্টারনেট, চিকিৎসা সেবায় নিয়োজিত বহনকারী যানবাহন, কর্মী, নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী পরিবহন কাজে নিয়োজিত যানবাহনের পরিসেবাসমূহ চালু থাকবে।
Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..