মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:১৭ পূর্বাহ্ন

বড়লিয়ায় প্রতিপক্ষের হামলায় মহিলা আহত 

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শুক্রবার ১০ এপ্রিল, ২০২০
  • ১৭৮ বার পঠিত

সেলিম, পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ সময়ের সংবাদ: 

পটিয়ার বড়লিয়া ইউনিয়নে ৮ নং ওয়ার্ডে গত ৩ এপ্রিল রাত সাড়ে ১১ টায় নাথ পাড়ায় বসতঘর  থেকে উচ্ছেদ করতে প্রতিপক্ষরা হামলা চালিয়ে ৩ জন মহিলা আহত করেছেন এই মর্মে অভিযোগ  পাওয়াগেছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পটিয়া স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা সেবা প্রদান করে ।

আহতরা হলেন বিমল নাথের স্ত্রী নিলু নাথ, ছবি রানী নাথ নমিতা নাথ। এ ঘটনায় নিলু নাথ বাদী হয়ে একই এলাকার সমির চন্দ্র নাথ, দীপক নাথ,অপু নাথ,খোকন চন্দ্র নাথ, রনধির চন্দ্র নাথ,অজিত নাথ সহ অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে পটিয়া থানায় অভিযোগ দায়ের করেছে। বিষয়টি নিশ্চিত করেন থানার এস. আই সোহাগ।

অভিযোগ সুত্রে জানাযায়, বিমল নাথের গং এর মৌরশীয় জায়গা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিলো। এর জের ধরে গত ৩ এপ্রিল রাত সাড়ে ১১ টার সময় সমির চন্দ্র নাথের নেতৃত্বে পরিকল্পিতভাবে  বিবাদীগন হাতে ধারালো রামদা, কিরিচ লোহার রড, লাঠিসোঁটাসহ  দেশীয় অস্ত্র দিয়ে সন্তাসী কায়দায় এলোপাতাড়ি হামলা চালিয়ে নিলু নাথের  মাথা ফেটে দেয়। এসময় তার বড় জাল ছবি রানি এগিয়ে আসলে তার উপর হামলা করে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত কাটা জখম করে বলে থানার দায়েরকৃত অভিযোগ সুত্রে প্রকাশ।

এসময় হামলাকারীরা নিলু নাথ এর পরিবারে কোন পুরুষ লোক না থাকায় তাদের শ্লীলতাহানি করে এবং ঘরে বিভিন্ন আসবাবপত্র ভাংচুর তান্ডব চালিয়ে ৫০ হাজার টাকার ক্ষতিসাধন করে। বর্তমানে নিলু নাথ গং এর পরিবার প্রতিপক্ষদের হত্যার হুমকি সহ বসতঘর থেকে উচ্ছেদ করার চেষ্টা ছালিয়ে যাচ্ছে বলে নিলু নাথ অভিযোগ করে বলেন একটি প্রভাবশালী ব্যাক্তি কারণে তাদের উপর হামলা করা হচ্ছে। সে এই বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদের হুইপ পটিয়ার এমপি আলহাজ্ব শামসুল হক চৌধুরী সহ সংশ্লিষ্ট উর্ধতন পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে।

বর্তমানে নিলু নাথ সন্রাসীদের ভয়ে বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। নিলু নাথের ছেলে উজ্জ্বল নাথ জানান সমির চন্দ্র নাথ এলাকার সরকার দলীয় ক্যাডার বাহিনীকে টাকার বিনিময়ে তাদের বসতঘরে হামলা ভাংচুর ও ভিটা ছাড়া করতে নানানভাবে  হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ করে বলেন এলাকায় একটি ভুমিদৃশ্য সিন্ডিকেট রয়েছে এ সিন্ডিকেটের কাজ মানুষের নিরীহ মানুষের বাড়িঘর দখল করার। এ ছাড়াও উক্ত বিরোধীয় জায়গা নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে।

এলাকার সচেতন মহল মনে করেন, মহামারী করোনাভাইরাস সংকট মোকাবেলা করতে প্রশাসন  যখন তৎপর এই সুযোগে অসাধু ব্যাক্তি পটিয়ার বিভিন্ন স্থানে জায়গা- জমি দখল- বেদখল করা এবং মারামারির একের পট এক ঘটনা ঘটাচ্ছে।

ওসি বোরহান উদ্দিন জাানান এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যাবস্তা নেওয়া হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..