মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:০৯ পূর্বাহ্ন

সাংবাদিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন “জার্নালিস্ট হেল্প সেন্টার”

admin
  • Update Time : শুক্রবার ১০ এপ্রিল, ২০২০
  • ৭৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:

 বুধবার (৮ এপ্রিল)  “জার্নালিস্ট হেল্প সেন্টার” (জেএইচসি) উদ্যোগে করোনাভাইরাসের প্রতিপাদ্য বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে  পেশাদার সাংবাদিকদের মাঝে সম্মানী স্বরুপ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি জাহিদুল ইসলাম সোহাগ (এসি) মতিঝিল জোন “জার্নালিস্ট হেল্প সেন্টার” এর এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, তথ্য সংগ্রহ সহ রাস্ট্র ও জনগণের কল্যাণের স্বার্থে সাংবাদিকদের যেকোন সহযোগিতা করবে পুলিশ। সহকারী পুলিশ কমিশনার সরকারের সকল উন্নয়নমূলক কাজগুলো তুলে ধরে গুজব প্রতিরোধে সরকারকে সহযোগিতা করতে সাংবাদিকদের বিশেষ ভূমিকা রাখার আহবান জানান।

এসময় “জার্নালিস্ট হেল্প সেন্টার” মহাসচিব এস এম জীবন বলেন, সাংবাদিকরা হলেন দেশের দর্পন তারা জনগণ, রাস্ট্র ও সরকারের খবর রাখলেও, সাংবাদিকদের খবর কেউ রাখেনা। এটা সাংবাদিকদের জন্য বড়ই বেদনাদায়ক। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে দুর্নীতিকে জিরো টলারেন্সে নিয়ে আসতে সাংবাদিকদের তথ্য দিয়ে সহযোগিতা করতে দেশবাসীর প্রতি সবিনয় অনুরোধ জানান।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জাহিদুল ইসলাম সোহাগ, সহকারী পুলিশ কমিশনার মতিঝিল জোন। বিশেষ অতিথি আইপি টিভি ওনার্স এসোসিয়েশনের সভাপতি আতাউল্লাহ খান ও রুলার জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি মোঃ জহির এবং খিলগাও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম.পি. চৌধুরি। সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান আজগর আলী মানিক। উক্ত আলোচনায় অতিথিরা করোনায় আক্রান্ত ব্যক্তিদের দূরারোগ্য কামনাসহ মৃত ব্যক্তিদের বিদ্রোহী আত্নার মাগফেরাত কামনা করেন।

সংগঠনের চেয়ারম্যান ও  আলোচনা সভার সভাপতি আজগর আলি মানিক বলেন, সকল পত্রিকার সম্পাদক ও প্রকাশকদের সাংবাদিকদের সহযোগিতায় এগিয়ে আসতে হবে। সেই সাথে সাংবাদিক সকল সংগঠনগুলো ও তথ্য মন্ত্রণালয়কে করোনা পরিস্থিতিতে সাংবাদিকদের পাশে এগিয়ে আসার আহবান জানিয়ে “জার্নালিস্ট হেল্প সেন্টার”এর পাশে থেকে সকলের সহযোগিতা ও দোয়া চেয়ে প্রোগ্রামের সমাপ্তি ঘোষনা করেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..