মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৫৭ পূর্বাহ্ন

সিংড়ায় জ্বর,সর্দি নিয়ে গৃহবধূর মৃত্যু

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ৯ এপ্রিল, ২০২০
  • ১০৬ বার পঠিত

শহিদুল ইসলাম সুইট (সিংড়া প্রতিনিধি):সময়ের সংবাদঃ

জ্বর, সর্দি ও গলাব্যথা নিয়ে নাটোরের সিংড়া উপজেলার এক গৃহবধূ মারা গেছেন। গ্রামে বিশেষ ব্যবস্থায় লাশ দাফনের প্রক্রিয়া চলছে। স্থানীয় প্রশাসন গ্রামটিকে লকডাউন করেছে। ওই গৃহবধূর নাম আরজিনা বেগম (৩৫)। তিনি উপজেলার সুকাশ ইউনিয়নের কুড়িপাকিয়া গ্রামের ফরিদ প্রামাণিকের স্ত্রী।

বৃহস্পতিবার সকালে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালে মারা যান তিনি। সিংড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আমিনুল ইসলাম দুপুরে বলেন, বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল থেকে দুপুরে নাটোরের সিভিল সার্জনকে সিংড়ার ওই নারীর মৃত্যুর খবর জানানো হয়েছে। ওই নারীর অন্যান্য রোগের পাশাপাশি জ্বর, সর্দি ও গলাব্যথা ছিল। তিনি বেশ কিছুদিন ধরে ওই হাসপাতালে ভর্তি ছিলেন। বৃহস্পতিবার সকালে তাঁর মৃত্যু হয়। করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না, তা নিশ্চিত হতে পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে আইইডিসিআরের নির্দেশনা অনুযায়ী প্রশিক্ষণপ্রাপ্ত ব্যক্তিদের দিয়ে লাশটি দাফনের জন্য উপজেলা স্বাস্থ্য বিভাগ প্রস্তুতি নিচ্ছিল। একই সঙ্গে পুরো গ্রামটি লকডাউন করা হয়েছে। ওই গ্রামে কেউ যেন না ঢোকে এবং গ্রাম থেকে কেউ বের না হয় সে ব্যাপারে ব্যবস্থা নিতে বলা হয়েছে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে। নমুনার ফলাফল পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

নাটোরের সিভিল সার্জন কাজী মিজানুর রহমান বলেন, গত ২৪ ঘণ্টায় নাটোরের আরও চারজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহীতে পাঠানো হয়েছে। বুধবার যে চারজনের নমুনা পাঠানো হয়েছিল তার ফলাফল এখনো জানা যায়নি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..