মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৪৮ পূর্বাহ্ন

যাতাহারা বাজার সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ত্রাণ সহায়তা

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ৯ এপ্রিল, ২০২০
  • ১৩৯ বার পঠিত

এম এ করিম, ষ্টাফ রিপোর্টারঃ সময়ের সংবাদঃ

গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের যাতাহারা বাজার সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ত্রাণ সহায়তা বিতরণ করা হয়। অাজ বুধবার সকালে বাসুদেব পুর ডুবা মোড় এলাকায় ৫০ টি পরিবারের মধ্যে এ সহায়তা বিতরণ করে সামাজিক সংগঠন সমাজ কল্যাণ পরিষদ।

এ সময় ত্রাণ সহায়তা বিতারণকালে উপস্থিত ছিলেন,অাব্দুল্লাহ অাল-মামুন পরিচালক সমাজ কল্যাণ পরিষদ রাধানগর। এবং মাওলানা মোঃ অাঃ হাকিম মৌলবি শিক্ষক রাধানগর বালিকা উচ্চ বিদ্যালয়। এছাড়াও উপস্থিত ছিলেন,এলাকার গণ্যমান্য সচেতন ব্যক্তিবর্গ সহ ত্রাণ সুবিধাভোগী। ঐ সময় সমাজ কল্যাণ পরিষদের পরিচালক অাব্দুল্লাহ অাল-মামুন বলেন,বৈষয়িক প্রাণঘাতী মহামারী করোনা ভাইরাসে মানব জীবনে মারাত্মক প্রাণহানির ঘটনা ঘটেই চলছে। বিশ্বের ছোট বড় প্রায় সকল দেশেই করোনার ভাইরাসের সংক্রমণে স্তব্ধ করে দেয় জনজীবনের চলাচল। তিনি অারও বলেন,এ দুর্যোগকালীন মুহূর্তে সরকারি প্রণোদনার অপেক্ষা বা অাশাবাদী না থেকে নিজ নিজ অবস্থান থেকে গরীর দুঃখী অসহায় মানুষের পাশে দাঁড়ানো অাহ্বান জানান তিনি।

এদিকে সরকারি নির্দেশনা মান্যকরে সামাজিক দুরত্ব নিশ্চিত করে ৫০ টি পরিবারের হাতে চাল,ডাল,তেল,লবন সহ নিত্য প্রয়োজনীয় শুকনো খাবার তুলে দেওয়া হয় ত্রাণ সহায়তা। ত্রান বিতরণ কালে বলা হয়, যাতাহারা বাজার সমাজ কল্যাণ পরিষদ অসহায় মানুষের পাশে বরাবরই ছিল অাজোও তার ব্যাতিক্রম নয়। বছরের প্রতি দুই ঈদ এবং বন্যা, মহামারী সহ দেশের ক্রান্তিলগ্নে দৈনন্দিন খেটে খাওয়া অসহায় মানুষের পাশে ত্রাণ সহায়তা দিয়ে থাকে।

পরে জনসাধারণ কে উদ্দ্যোশ্য করে বলেন,খাওয়ার অাগে ও পরে ভালোভাবে সাবান পানি দিয়ে হাত পরিষ্কার করা এবং অপ্রয়োজনে ঘরের বাইরে ঘুরাঘুরি না করা সহ পরিবেশ অনুকূল না হওয়া পর্যন্ত সরকানি নিষেধাজ্ঞা মান্য করে সামাজিক দুরত্ব বজায় রেখে,করোনা সংক্রমিত ব্যক্তি মসজিদে না গিয়ে নিজ নিজ বাড়িতে সালাত অাদায় করার পরামর্শ দেন তিনি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..