মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:৩৮ পূর্বাহ্ন

ময়মনসিংহ উপজেলা প্রশাসনের দরিদ্রদের জন্য ফান্ড গঠন 

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ৩১ মার্চ, ২০২০
  • ১৭৩ বার পঠিত

এস.এম.জামাল উদ্দিন শামীম, ময়মনসিংহঃ

ময়মনসিংহের সদর উপজেলার অসহায় মানুষের পাশে দাড়াঁতে উপজেলা প্রশাসন ও পরিষদের যৌথ উদ্যোগে ফান্ড গঠন করা হয়েছে। করোনা সংকটে ময়মনসিংহ সদর এলাকার কর্মহীন হত-দরিদ্র, বেকার ও অসহায় পরিবারগুলোর পাশে দাঁড়ানোর লক্ষে সরকারের বরাদ্দের বাইরে নিজেদের ব্যক্তি গত উদ্যোগে নিজেদের বেতন-ভাতা এবং ব্যক্তিগত তহবিলের টাকা দিয়ে কর্মহীনদের পাশে দাঁড়াতে যৌথ এই ফান্ড গঠন করেছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন ।

মঙ্গলবার (৩১শে মার্চ)দুপুরে সদর উপজেলা চত্ত্বরে উপজেলার সকল ইউপি চেয়ারম্যান এবং সরকারি কর্মকর্তাদের যৌথ বৈঠকে এ ফান্ড গঠন করা হয়েছে।
সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ হাফিজুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানরা বক্তব্য রাখেন।

সভায় পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন তার নিজের ১ মাসের ভাতা এবং ১ লাখ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ হাফিজুর রহমান তার অর্ধমাসের বেতন এবং তার বড় ভাইয়ের পক্ষ থেকে ৫০ হাজার টাকা দেওয়ার কথা বলেন। ইউপি চেয়ারম্যানরা তাদের সম্মানী ভাতা এবং সরকারি কর্মকর্তারা উৎসব ভাতা ফান্ডে গরীবদের জন্য এই ফান্ডে দেওয়ার প্রতিশ্রুতি দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ হাফিজুর রহমান বলেন, নিজেদের অর্থে এটা তাদের প্রথম পর্যায়ের ফান্ড। পরবর্তীতে প্রয়োজনে এ ফান্ড আরো বৃদ্ধি করা হবে। আর্তমানবতার সেবায় বিত্তবানদের উক্ত ফান্ডের মাধ্যমে মানবসেবায় এগিয়ে আসার আহবান জানান উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..