মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন

অসহায় জনের পাশে দাড়ালেন শুভ নামের এক যুবক

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ৩১ মার্চ, ২০২০
  • ১৯০ বার পঠিত

নুপুর নাহার তাজ, নিজস্ব প্রতিনিধি: সময়ের সংবাদ:

বর্তমানে করনার প্রভাবে রাস্তাঘাটে মানুষ নাই বললেই চলে। যার ফলে দিন মজুর বা রিক্সাচালকদের অবস্থা একে বারেই সোচনীয়। দিন এনে দিন খায় এমন লোকদের অবস্থা আরো খারাপ। তাই তাদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মাইনুল ইসলাম শুভ নামের এক যুবক।

তার সাথে কথা বললে তিনি বলেন হযরত আবু হুরায়রা (রা.) একটি হাদিস বর্ণনা করেছেন। হজরত রাসূলুল্লাহ (সা.) বলেছেন, আল্লাহর রাস্তায় দান করলে সম্পদ কমে না আর ক্ষমার দ্বারা আল্লাহ বান্দার মর্যাদা বৃদ্ধি করেন এবং যে আল্লাহর উদ্দেশ্যে বিনয় অবলম্বন করে আল্লাহ তাকে সম্মানিত করেন। -সহিহ মুসলিম

আল্লাহর রহমতে নিজের সামর্থ্য অনুযায়ী, বন্ধুদের কঠিন পরিশ্রমের মাধ্যমে ৫০ জন অসহায় ব্যক্তির জন্য কিছু দিনের খাবার ব্যবস্থা করার তৌফিক দান করেছেন আল্লাহ আমাকে। সবাই দোয়া করবেন যেন আবারও কিছু হত দরিদ্র মানুষের জন্য কিছু করতে পারি। আল্লাহ তাআলা সবাইকে দান করার তৌফিক দিন। আমিন।

আমরা যা বিতরন করলাম তা হলো
৫ কেজি চাল, ২ কেজি আলু,
১ কেজি পেয়াজ, ১ কেজি ডাল,
১ কেজি সয়াবিন তেল, ২/১ কেজি লবন, ২ টি লাইফবয় সাবান, ১ টি হান্ড স্যানিটাইজার।
খেটে খাওয়া মানুষগুলোর পাশে থাকার চেষ্টা করছি। চালের টাকা জোগাড়ে হয়তো মানুষটা বাইরে থাকতেন। তিনিই এখন ঘরে থাকছেন। আমরা কাজলা, যাত্রাবাড়ী, গুলিস্থান, মতিঝিল, টিএসসিতে এসামগ্রী বিতরন করি। চলুন সবাই মিলে এবার এই দরিদ্র মানুষগুলোর পাশে দাঁড়াই। তিনি আরো বলেন,আপনি চাইলে নিজে এরকম করে আপনার আশে পাশের কোন একটি দরিদ্র পরিবারকে নিজ হাতে দিতে পারেন, তার চোখে মুখে খুশি দেখে আপনার মন ভাল হয়ে যাবে নিশ্চিত।

মাইনুল ইসলাম শুভর সাথে সার্বিক সহযোগিতায় ছিলেন অনিক ইসলাম, সম্রাট পাটোয়ারী, শাকিল আহমেদ, মেহেদী হোসেন, পলাশ খান, আরিফ খান।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..