মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:২৬ পূর্বাহ্ন

দুই লক্ষ টাকার খাবার সামগ্রীর ঘোষণা এমপির

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ৩১ মার্চ, ২০২০
  • ১৬২ বার পঠিত

এস.এম.জামাল উদ্দিন শামীম,
ময়মনসিংহঃ

ধর্মবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী এমপি দুই লক্ষ টাকার খাবার সামগ্রী বিতরণের ঘোষণা করেন।

৩০ মার্চ সোমবার বিকেলে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে তিনি ব্যক্তিগত ভাবে অসহায় গরীবদের মাঝে দুই লক্ষ টাকা বরাদ্দ দেয়ার এ ঘোষণা করেন।

নোভেল করোনা ভাইরাস চীনসহ বিশ্বের বিভিন্ন দেশে মহামারি আকার ধারন করেছে।বিশ্বব্যাপী ছড়িয়েপড়া প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত আজ বাংলাদেশও । ভাইরাসের প্রাদুর্ভাব রোধে গত ২৬ মার্চ থেকে সারা দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে সকল ব্যবসা প্রতিষ্ঠান। প্রায় সব সড়কে যানবাহন চলাচলও বন্ধ।
শহরের পাশাপাশি বিভিন্ন গ্রামাঞ্চলও কার্যত ‘লকডাউন’ ঘোষণা করা হয়েছে। এ অবস্থায় ঘর থেকে বের হতে না পেরে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। এসব নিম্ন আয়ের ও হতদরিদ্রদের খাবার সামগ্রী দেয়ার জন্য দুই লক্ষ টাকা ঘোষনা দিয়েছেন সাংসদ রুহুল আমীন মাদানি।

তিনি বলেন,সম্প্রতি বাংলাদেশেও এই ভাইরাসে আক্রান্ত একাধিক ব্যক্তিকে সনাক্ত করা হয়েছে। তাই এই ভাইরাস সম্পর্কে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। এই ভাইরাস থেকে কিভাবে মুক্ত থাকা যায় সেই বিষয়গুলো পালন করতে হবে। তবেই এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব। শুধু সরকার নয় আমাদেরও এই সমাজের মানুষের জন্য অনেক কিছু করার আছে। সেই প্রত্যয় থেকেই আমার ব্যাক্তিগত তহবিল থেকে দরিদ্র অসহায়দের পাশে দাড়াতে চেষ্টা করছি।

এ সময় উপস্থিত ছিলেন, ত্রিশাল উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, ত্রিশাল উপজেলা আওয়ামীলীগ নেতা ফজলে রাব্বী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেন ও ত্রিশালের স্থানীয় সাংবাদিকবৃন্দ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..