বুধবার, ২৫ মে ২০২২, ১২:২৯ পূর্বাহ্ন

তাড়াশে বিদ্যালয়ের ব্যাট-বল চুরির অপবাদ দিয়ে দুই শিক্ষক পেটালেন ১১ শিক্ষার্থীকে !

admin
  • Update Time : বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০১৯
  • ১৭৫ বার পঠিত

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
সিরাজগঞ্জের তাড়াশে বিদ্যালয়ের ক্রিকেটের ব্যাট-বল চুরির মিথ্যে অপবাদ দিয়ে দুই শিক্ষক কর্তৃক ১১ শিক্ষার্থীকে মারপিটের ঘটনায় আতংকে বিদ্যালয়ে আসছে না নির্যাতনের শিকার শিক্ষার্থীরা। ঘটনাটি তাড়াশ পৌর এলাকার শোলাপাড়া উচ্চ বিদ্যালয়ের।
স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার শোলাপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা দোবিলা উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলতে যায়। সেখানে বিদ্যালয়ের একটি ব্যাট ও বল হারিয়ে যায়। সোমবার প্রধান শিক্ষক আহম্মেদ আলী ও সহকারী প্রধান শিক্ষক ইউনুস আলী ব্যাট-বল চুরির অপরাধে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী সৌরভ ইসলাম ও কামরুল হাসান, সপ্তম শ্রেণির শিক্ষার্থী শাহিন আলম, নবম শ্রেণীর শিক্ষার্থী রিন্টু আহমেদ ও আবুল বাশারসহ ১১ জনকে বেত দিয়ে বেধরক পিটিয়ে আহত করে।
এদিকে নির্যাতনে শিকার শিক্ষার্থীরা জানায়, খেলতে গিয়ে ব্যাট-বল হারিয়ে গেছে। অথচ দুই শিক্ষক তাদের বিরুদ্ধে চুরির অভিযোগ এনে পেটাতে থাকেন। পেটাতে গিয়ে শিক্ষক তাদের পিঠে ৪টি বেত ভেঙ্গে ফেলেন। এমনকি ওই দুই শিক্ষক মারপিটের পাশাপাশি চড়, থাপ্পড় দিয়ে মেঝেতে ফেলে গালাগাল করেন। এ ঘটনার পর নির্যতিত ও আতংকিত হয়ে তারা আর বিদ্যালয়ে আসছেনা।
নির্যাতনের শিকার নবম শ্রেণির শিক্ষার্থী রিন্টুর বাবা ও সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য শরিফুল ইসলাম বলেন, ব্যাট-বল চুরির মিথ্যে অপবাদ দিয়ে শিক্ষার্র্থীদের পেটানো অনুচিত। বিষয়টি নিয়ে ঘরোয়াভাবে বসে মিমাংসার চেষ্টা চলছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহম্মেদ আলী জানান, শিক্ষার্থীরা বেপরোয়া তাই তাদের সামান্য চড় থাপ্পর দেয়া হয়েছে।
এ প্রসঙ্গে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফকির জাকির হোসেন জানান, শিক্ষার্থীদের শারিরীক নির্যাতন করা ঠিক হয়নি। নিয়মানুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..