শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন

সদর চেয়ারম্যানের বিরুদ্ধে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

admin
  • Update Time : রবিবার ১৭ নভেম্বর, ২০১৯
  • ১৩৬ বার পঠিত

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
সিরাজগঞ্জের তাড়াশে স্থানীয় সংস সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন তাড়াশ উপজেলা আওয়ামীলীগ। রবিবার সকালে তাড়াশ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
লিখিত বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল হক বলেন, গত ১৫ নভেম্বর তাড়াশ সদর ইউনিয়নের চেয়ারম্যান বাবুল শেখ স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ড. আব্দুল আজিজের বিরুদ্ধে সংবাদ সম্মেলনে যে তথ্য পরিবেশন করেছেন তা মিথ্যা ও বিভ্রান্তিকর ।
লিখিত সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, ড. আব্দুল আজিজের সততা ও গুনাবলীর জন্য শেখ হাসিনা তাকে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দিয়েছিলেন। তিনি নির্বাচিত হয়ে (রায়গঞ্জ-তাড়াশ) এলাকায় দলকে সুসংগঠিত করেছেন। বাংলাদেশ সরকারের উন্নয়ন কর্মকান্ডে সুন্দরভাবে নেতৃত্ব দিয়ে তিনি এ সংসদীয় আসনকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার সুনাম নষ্ট করার জন্য চেয়ারম্যান বাবুল শেখ সংবাদ সম্মেলনে বিভ্রান্তিকর তথ্য উপস্থাপন করেছেন।
সংবাদ সম্মেলনে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, সিনিয়ন সহ- সভাপতি মির্জা আকবার আলী মাষ্টার, সাংগঠনিক সম্পাদক শাহিনুর আলম লাবু, নজরুল ইসলাম বাচ্চ , যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন, মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম, যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদুৎ প্রমূখ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..