বুধবার, ২৫ মে ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন

তাড়াশে বিএনপির বিতর্কিত পকেট আহ্ববায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সন্মেলন

admin
  • Update Time : শুক্রবার ৮ নভেম্বর, ২০১৯
  • ১২১ বার পঠিত

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা বিএনপির বিতর্কিত পকেট আহবায়ক কমিটি বাতিলের দাবিতে বিক্ষুব্ধ দলীয় নেতা-কর্মীদের সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে তাড়াশ সদর বিএনপির কার্যালয়ে ওই সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক খন্দকার আব্দুল বারিক।
সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, সম্প্রতি বিএনপির যে উপজেলা আহবায়ক কমিটি গঠন হয়েছে তা অগণতান্ত্রিক উপায়ে। এছাড়া বিলুপ্ত ইউনিয়ন কমিটির কতিপয় সাবেক পদধারীদের নিয়ে এক তরফাভাবে জেলায় বসে যে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে তাতে অধিকাংশ ত্যাগী দলীয় নেতাদের মতামত উপেক্ষিত হয়েছে। এমনকি উপজেলা বিএনপির বার বার নির্বাচিত সাবেক সভাপতি খন্দকার সেলিম জাহাঙ্গীরের অনুসারীদের বাদ দেওয়ার মাধ্যমে সাবেক এমপির আস্থাভাজন দের ওই কমিটিতে ঠাঁই দেওয়া হয়।
লিখিত বক্তব্যে তিনি দাবি করেন, ওই বিতর্কিত আহবায়ক কমিটি বাতিল করে তাড়াশে বসে তৃণমূলের দলীয় নেতা-কর্মীদের মতামতের ভিত্তিতে পুনরায় আহবায়ক কমিটি গঠন করতে হবে। অন্যথায় তাড়াশ উপজেলা বিএনপির গণতন্ত্রমনা নেতৃবৃন্দ একযোগে পদত্যাগ করতে বাধ্য হবে।
সংবাদ সন্মেলনে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আবু সাঈদ খন্দকার, জয়নুল আবেদীন মাহবুব, তপন কুমার গোস্বামী, সাঈদুর রহমান, প্রভাষক রায়হান আলী, ফরহাদ আলী মাষ্টার, খন্দকার সাইফুল ইসলামসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মী।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..