মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৪৩ অপরাহ্ন

রণবীরের সঙ্গে রোমান্স করবেন শালিনি

admin
  • Update Time : শনিবার ১২ অক্টোবর, ২০১৯
  • ১০৫ বার পঠিত

ভারতের দক্ষিণী সিনেমার অভিনয়শিল্পীদের বলিউডে অভিনয় নতুন নয়। এবার এই তালিকায় যুক্ত হচ্ছেন অভিনেত্রী শালিনি পান্ডে।

পিংকভিলা ডটকমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, জয়েস ভাই জোরদার সিনেমায় রণবীর সিংয়ের সঙ্গে রোমান্স করবেন এই অভিনেত্রী। এতে একজন গুজরাটি নারীর চরিত্রে অভিনয় করবেন তিনি। যশ রাজ ফিল্ম এই সিনেমা প্রযোজনা করছে।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, রণবীর সিংয়ের বিপরীতে একজন নতুন মুখ নেয়ার পরিকল্পনা ছিল। নির্মাতারা অর্জুন রেড্ডি সিনেমাখ্যাত শালিনি পান্ডেকে বাছাই করেছেন। যশরাজ ফিল্ম বলিউডে একঝাঁক নতুন তারকা আনছেন। শালিনি এর মধ্যে সবচেয়ে প্রতিভাবান। খুব শিগগির এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।

গত আগস্টে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত সিনেমা মিশন মঙ্গল। এর মাধ্যমে বলিউডে পা রেখেছেন দক্ষিণী সিনেমার অভিনেত্রী নিতিয়া মেনন। এই সিনেমায় আরো অভিনয় করেন— বিদ্যা বালান, তাপসী পান্নু, শারমান জোশি, কীর্তি কুলহারি প্রমুখ।

এছাড়া ভারতীয় ফুটবল দলের সাবেক কোচ সৈয়দ আব্দুল রহিমের জীবনী নিয়ে ময়দান নামে সিনেমা তৈরি হচ্ছে। এশিয়ান গেমসে ১৯৫১ ও ১৯৬২ সালে ভারতীয় ফুটবল দলের বিজয়ে বিশেষ অবদান রাখেন আব্দুল রহিম। সেই গৌরবময় অধ্যায় সিনেমাটির গল্পে তুলে ধরা হবে। এতে আব্দুল রহিমের চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন। আর তার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন দক্ষিণী সিনেমার আরেক অভিনেত্রী কীর্তি সুরেশ। এটি বলিউডে এই অভিনেত্রীর প্রথম সিনেমা।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..