রবিবার, ২৯ মে ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

News Headline :
সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল তাড়াশে শেয়াল মারার ফাঁদে শিশুর মৃত্যু তাড়াশে পূজা উদযাপন পরিষদের সভাপতি হলেন রজত ও সাধারণ সম্পাদক আনন্দ ঘোষ তাড়াশে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হলেন মিনি ও সাধারণ সম্পাদক টুনি তাড়াশে ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক কমিটি অনুমোদন তাড়াশে মরা মানুষের টাকাসহ ৪ শিক্ষকের বেতন ভাতা আত্মসাতের অভিযোগ মাদ্রাসার ২ জন সুপারের বিরুদ্ধে তাড়াশে ধান কাটার শ্রমিকের সংকট তাড়াশে কৃষি শ্রমিকদের মারধর, ৮ জন আহত তাড়াশে শিশু কন্যা আটকে রেখে মাকে নির্যাতন, থানায় অভিযোগ তাড়াশে খেলার মাঠের জন্য মানববন্ধন

হাসপাতাল থেকে কারাগারে নেয়া হচ্ছে সম্রাটকে

admin
  • Update Time : শনিবার ১২ অক্টোবর, ২০১৯
  • ১৮৮ বার পঠিত

ক‌্যাসিনো কাণ্ডে গ্রেপ্তার ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটকে হাসপাতাল থেকে কারাগারে নেয়া হচ্ছে।

শনিবার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে সম্রাটের ছাড়পত্র দেয়া হয়। এরপর হাসপাতাল থেকে তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নেয়া হচ্ছে।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের কারাধ্যক্ষ মাহাবুবুল ইসলাম রাইজিংবিডিকে বলেন, ‘সম্রাটকে হাসপাতাল থেকে ছেড়ে দেবে এই মর্মে আমাদের জানানো হয়েছে। এ কারণে তাকে কারাগারে আনা হচ্ছে। তিনি এখন সুস্থ।’

গত ৮ অক্টোবর কারাগারে সম্রাট ‘অসুস্থ’ হয়ে পড়লে চিকিৎসার জন্য তাকে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে প্রথমে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখান থেকে সম্রাটকে হৃদরোগ ইনস্টিটিউটে নেয়া হয়।

উল্লেখ্য, ৬ অক্টোবর সম্রাট ও তার সহযোগী এনামুল হককে কুমিল্লার মুরাদনগর থেকে আটক করে র‌্যাব। এরপর সম্রাটকে সঙ্গে নিয়ে তার কাকরাইলের কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব।

সেখান থেকে পিস্তল, গুলি, ইয়াবা, বিদেশি মদ উদ্ধার করা হয়। এ ছাড়া দুটি ক্যাঙারুর চামড়া, বৈদ্যুতিক শক দেয়ার দুটি যন্ত্র ও লাঠি উদ্ধার করা হয়। বন্য প্রাণির চামড়া রাখার দায়ে ছয় মাসের কারাদণ্ড দেন ভ্রাম‌্যমাণ আদালত।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..