বুধবার, ২৫ মে ২০২২, ০১:০৩ পূর্বাহ্ন

তাড়াশে জয়যাত্রা টেলিভিশনের চলনবিল প্রতিনিধি কার্যালয় উদ্বোধন

admin
  • Update Time : শনিবার ১২ অক্টোবর, ২০১৯
  • ১১৭ বার পঠিত

 গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
সিরাজগঞ্জের তাড়াশে জয়যাত্রা টেলিভিশনের চলনবিল প্রতিনিধি কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে এর উদ্বোধন উপলক্ষ্যে তাড়াশ থানা গেট সংলগ্ন চলনবিল প্রতিনিধি কার্যালয়ে স্থানীয় রাজনৈতিক নেত্রীবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক ও সূধীজনের সমাগম ঘটে। এ সময় অতিথিবৃন্দ জয়যাত্রা টেলিভিশনে সম্প্রচারিত বিভিন্ন অনুষ্ঠানের ভ‚য়সী প্রশংসা করেন। একই সাথে জয়যাত্রা টেলিভিশনের উত্তরোত্তর আরও সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।
তাড়াশ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাক্ষ মনিরুজ্জামান মনি বলেন, জয়যাত্রা টেলিভিশনের দেশ সংযোগ অনুষ্ঠানটি ইতোমধ্যেই দশর্কের মনের মধ্যে ঠাই করে নিয়েছে।
ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান বলেন, জয়যাত্রা টেলিভিশনে প্রচারিত খবর তিনি প্রায় নিয়মিতই দেখে থাকেন। জয়যাত্রা টেভিশনের খবরগুলো তার খুব ভালো লাগে।
মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম বলেন, ইসলাম প্রতিদিন অনুষ্ঠানটি তিনি নিয়মিতই দেখেন।
তাড়াশ প্রেসক্লাবের সভাপতি ও মাই টিভি’র চলনবিল প্রতিনিধি প্রভাষক সনাতন দাশ বলেন, জয়যাত্রা টেলিভিশনটি বেসকারি টেলিভিশনের জগতে মাইল ফলক সৃষ্টি করেছে। ইতোমধ্যে তার সংবাদ, বিভিন্ন অনুষ্ঠান পরিক্রমা দর্শকের দৃষ্টি আকর্ষণ করেছে।
অনুষ্ঠানের আয়োজন করেন জয়যাত্রা টেলিভিশনের চলনবিল প্রতিনিধি গোলাম মোস্তফা। শেষে আমন্ত্রিত সকল পর্যায়ের অতিথি ও অন্যান্যদের জন্য নৈশ্য ভোজের ব্যবস্থা করা হয়।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..