রবিবার, ২৯ মে ২০২২, ১২:২২ অপরাহ্ন

News Headline :
সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল তাড়াশে শেয়াল মারার ফাঁদে শিশুর মৃত্যু তাড়াশে পূজা উদযাপন পরিষদের সভাপতি হলেন রজত ও সাধারণ সম্পাদক আনন্দ ঘোষ তাড়াশে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হলেন মিনি ও সাধারণ সম্পাদক টুনি তাড়াশে ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক কমিটি অনুমোদন তাড়াশে মরা মানুষের টাকাসহ ৪ শিক্ষকের বেতন ভাতা আত্মসাতের অভিযোগ মাদ্রাসার ২ জন সুপারের বিরুদ্ধে তাড়াশে ধান কাটার শ্রমিকের সংকট তাড়াশে কৃষি শ্রমিকদের মারধর, ৮ জন আহত তাড়াশে শিশু কন্যা আটকে রেখে মাকে নির্যাতন, থানায় অভিযোগ তাড়াশে খেলার মাঠের জন্য মানববন্ধন

তাড়াশে মামার হাতে ভাগ্নে খুন

admin
  • Update Time : বৃহস্পতিবার ৩ অক্টোবর, ২০১৯
  • ২১৬ বার পঠিত

 

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সমেয়র সংবা্দ:
সিরাজগঞ্জের তাড়াশে পূর্ব শত্রæতার জের ধরে মামার হাতে তার ভাগ্নে আব্দুল জাব্বারকে (১৩) খুনের অভিযোগ উঠেছে। বুধবার দিবাগত সন্ধায় উপজেলার মাধাইনগর ইউনিয়নের সরাপপুর গ্রামে এ ঘটনা ঘটে।
প্রতিবেশীরা জানান, সপ্তাহ খানেক আগে ওই গ্রামের মৃত লইমুদ্দীন শেখের ছেলে মোহাম্মদ আলী শেখের সাথে তার ভগ্নিপতি (আব্দুল জাব্বারের পিতা) রবিউল ইসলামের হাস পালন নিয়ে ঝগড়া-বিবাদ হয়। এরই জের ধরে গতকাল বেলা ১১ টার দিকে জাব্বারের বাবা-মার অনুপস্থিতে মামা মোহাম্মদ আলী শেখ তাদের শোবার ঘরে ঢুকে বাঁশের লাঠি দিয়ে ভাগিনা জাব্বারকে এলোপাথারী পিটিয়ে গুরুতর আহত করে। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে প্রথমে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে বিকেলে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। সন্ধা ৬টার দিকে রাস্তায় গাড়ির মধ্যেই তার মৃত্যু হয়।
এদিকে অভিযুক্ত মোহাম্মাদ আলী শেখ ও তার পরিবারের সবাই পলাতক থাকায় কারো বক্তব্য নেওয়া সম্ভব হয় নাই।
এ প্রসঙ্গে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, আইনানুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..