সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

এক যৌনকর্মীর চ্যালেঞ্জ গ্রহণ করলেন প্রভা!

admin
  • Update Time : বুধবার ১৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৬৯ বার পঠিত

টেলিভিশনে আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। চরিত্রের প্রয়োজনে নিজেকে বহুবার ভেঙেছেন তিনি। উপহার দিয়েছেন দর্শকপ্রিয় অনেক নাটক-টেলিফিল্ম। এবার ‘পারফর্মার’ নামে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করলেন এই অভিনেত্রী। এটি পরিচালনা করেছেন তাসমিয়াহ আফরিন মৌ।

গল্প প্রসঙ্গে পরিচালক জানান, জনপ্রিয় একজন অভিনেত্রীকে নিয়ে চলচ্চিত্রটির গল্প। অভিনয় জীবনে অসংখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। একবার নিষিদ্ধ পল্লীতে শুটিং করতে যান এই অভিনেত্রী। সেখানে মঞ্জুরী নামে এক পতিতার সঙ্গে তার পরিচয় হয়। মঞ্জুরী ওই অভিনেত্রীকে চ্যালেঞ্জ করেন— বাস্তবে সে তার (মঞ্জুরীর) চরিত্র করতে পারবে না। মঞ্জুরীর চ্যালেঞ্জ গ্রহণ করেন অভিনেত্রী। তারপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় গল্প।

স্বল্পদৈর্ঘ্য এ চলচ্চিত্রে অভিনেত্রীর চরিত্রটি রূপায়ন করেছেন প্রভা। মঞ্জুরী চরিত্রে দেখা যাবে মৌটুসী বিশ্বাসকে।

প্রভা বলেন, ‘এর আগে যৌনকর্মী চরিত্রে অভিনয় করেছিলাম। সেটির শুটিং হয়েছিল কালিয়াকৈর। কিন্তু সরাসরি পতিতাপল্লীতে এসে এমন পরিবেশে শুটিং করা হয়নি। এটা খুবই চ্যালেঞ্জিং বিষয়।’

গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন শাহাদাৎ হোসেন। সম্প্রতি দৌলতদিয়া যৌনপল্লীতে এ চলচ্চিত্রের শুটিং শেষ হয়েছে। খুব শিগগির স্বল্পদৈর্ঘ্যটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..