সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:১০ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

গাছ খাওয়ার অপরাধে থানায় ছাগল

admin
  • Update Time : শনিবার ১৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৫৭ বার পঠিত

 

‘পাগলে কিনা বলে, আর ছাগলে কিনা খায়’—প্রায়ই আমরা কথাটি শুনে থাকি। মূলত ছাগল যে ভেবেচিন্তে কোনো কিছু খায় না প্রচলিত প্রবাদটি সেই কথায় বলে।

কিন্তু এবার চারাগাছ খেয়ে ফেঁসে গেছে দুটো ছাগল। ভারতের তেলেঙ্গানার একটি বেসরকারি প্রতিষ্ঠান বনায়ন কর্মসূচির আওতায় রাজ্যের বিভিন্ন স্থানে সাড়ে নয়শ বৃক্ষরোপন করেছিল। চারা লাগানোর কয়েক দিনের মাথায় দুটি ছাগল এর আড়াইশ গাছ মনের সুখে সাবাড় করে দেয়। পরবর্তী সময়ে ছাগল দুটি ধরে থানায় নিয়ে আসে ওই প্রতিষ্ঠানের কর্মীরা। এখানেই তারা ক্ষান্ত হননি। পুলিশের কাছে তারা একটি লিখিত অভিযোগও করে।

কিন্তু এরপর যা ঘটেছে তা নিয়ে চলছে আলোচনা। অভিযোগ পাওয়ার পর পুলিশ এই ছাগল দুটি গ্রেপ্তার করেছে। মানুষ অপরাধ করলে তার নামে মামলা হবে এটাই স্বাভাবিক। আর মামলা হলে গ্রেপ্তার অবধারিত। কিন্তু ছাগলকে গ্রেপ্তার করার বিষয়টি হাস্যরসের সৃষ্টি করেছে।

বিষয়টি নিয়ে এখন বইছে সমালোচনার ঝড়। সামাজিক যোগাযোগমাধ্যমে পুলিশের বাহাদুরি নিয়ে প্রচুর হাসি-ঠাট্টাও হচ্ছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..