বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:২২ পূর্বাহ্ন

তাড়াশে বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন

admin
  • Update Time : রবিবার ১৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৮৬ বার পঠিত

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে আঁখি খাতুন (১৯) নামের এক কলেজ ছাত্রী প্রেমিকের বাড়িতে আমরণ অনশন শুরু করেছেন। রবিবার উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুরঝুরি গ্রামের প্রেমিক আব্দুর রউফের বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সলঙ্গা থানার আমশরা গ্রামের আজম আলীর মেয়ে ও তাড়াশ ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী আঁখি খাতুনের সাথে ঝুরঝুরি গ্রামের বরাদ আলীর কলেজ পড়ুয়া ছেলে আব্দুর রউফের (২৪) বছর দু’বছর যাবৎ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
আখি জানান, সম্প্রতি তার প্রেমিক রউফ তাকে ছেড়ে অন্যত্র সম্পর্ক গড়ার পায়তারা করছে। এতে সে ভবিষ্যৎ চিন্তা করে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ঢুকে অনশন শুরু করেছেন। আঁখি আরও জানান, রউফের সাথে গত দুই বছরে তাদের প্রেমের গভীরতা অনেক দূর এগিয়েছে। ফলে রউফকে ছাড়া তার জীবনে অন্য কাউকে ভাবা সম্ভব না। তাই রউফ বিয়ে না করলে তিনি তার জীবন রাখবেন না।
এ ঘটনা জানার পর তাড়াশ থানার এস আই মো. ফিরোজ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানিয়েছেন, বিষয়টি .সামাজিকভাবে সমাধানের জন্য উভয়পক্ষকে পরামর্শ দেওয়া হয়েছে।
এদিকে  আব্দুর রউফ ও তার বাবা বরাদ আলী বাড়িতে না থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
এ প্রসঙ্গে ওই ইউনিয়নের চেয়ারম্যান আবু হাসান মির্জা স্থানীয় সাংবাদিকদের জানান, বিষয়টি তিনি শুনেছেন। উভয়পক্ষ তার কাছে গেলে একটি সঠিক সমাধানের উদ্যোগ নেবেন।

 

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..