সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন

তাড়াশের প্রতিবন্ধী সুশান্তকে সহায়তা দিল রিশান গ্রুপ

admin
  • Update Time : রবিবার ২ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৭৭ বার পঠিত

 গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
‘তাড়াশের প্রতিবন্ধী সুশান্তর অটোভ্যানগাড়ির জন্য আকুতি’ শিরনামে একটি সচিত্র প্রতিবেদন গত শুক্রবার দৈনিক ইত্তেফাকে প্রকাশ পায়। ওই প্রতিবেদনটি দেখে রিসান গ্রুপ সুশান্তকে আর্থিক সহায়তা দিয়েছেন। সুশান্ত তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের তারাটিয়া গ্রামের প্রফুল্ল সরকারের ছেলে।
দৈনিক ইত্তেফাকের তাড়াশ প্রতিনিধি গোলাম মোস্তফা জানান, প্রতিবেদনটি প্রকাশের দিনই রিশান গ্রুপের চেয়ারম্যান ডি. জে. সাকিল ও ম্যানেজিক ডিরেক্টর হুমায়ন কবির লিমন তার (গোলাম মোস্তফার) সঙ্গে যোগাযোগ করেন। পরে রবিবার দুপুরে তাড়াশ প্রেসক্লাব চত্তরে আনুষ্ঠানিকভাবে শারীরিক প্রতিবন্ধী সুশান্তকে একটি অটোভ্যানগাড়ির ২৫ হাজার টাকা মূল্যের চারটি ব্যাটারি প্রদান করেন।
প্রেসক্লাবের সভাপতি সনাতন দাশের সভাপতিত্বে সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ, রিশান গ্রুপের চেয়ারম্যান ডি. জে. সাকিল, ম্যানিজিং ডিরেক্টর হুমায়ন কবির লিমন, প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি সাব্বির আহমেদ, সাধারণ সম্পাদক সাহেদ খান জয় প্রমুখ।
রিশান গ্রুপের চেয়ারম্যান ডি. জে. সাকিল বলেন, দেশে সুবিধা বঞ্চিত অনেক সুশান্ত রয়েছেন। নিজ নিজ যায়গা থেকে তাদের পাশে দাড়ানো উচিত। তবেই প্রতিবন্ধী হওয়ার পরও তাদের হাত কর্মের হাতে পরিণত হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..