সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:০২ পূর্বাহ্ন

তাড়াশে তিন দিনব্যাপী ঐতিহ্যবাহী যাত্রাপালার সমাপ্তি

admin
  • Update Time : বৃহস্পতিবার ২৩ মার্চ, ২০১৭
  • ১৪৫ বার পঠিত

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
বাংলার ঐতিহ্যবাহী, জনপ্রিয় ও শক্তিশালী একটি গণমাধ্যম যাত্রাপালা সময়ের বিবর্তনে নগ্নতা ও অশ্লীলতার ছোবলে হারিয়ে যেতে বসেছে । এ প্রেক্ষাপটে তাড়াশের চলনবিল নাট্য সংসদ নগ্নতা ও অশ্লীলতার বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহন করে সমৃদ্ধ এ শিল্পটিকে বাঁচানোর জন্য প্রতিবছর স্বাধীনতার মাসে মঞ্চায়ন করে থাকে গ্রামীন যাত্রাপালা। এরই ধারাবাহিকতায় সোম, মঙ্গল ও বুধবার সামাজিক যাত্রাপালা মঞ্চায়ন করে সংগঠনটি। তিন দিনের এ অনুষ্ঠানে হাজার হাজার নারী-পুরুষের উপস্থিতি প্রমান করে নগ্নতা নয় সাধারণ মানুষ সুস্থধারার যাত্রাপালাকে এখনো যথেষ্ট ভালোবাসে।
বুধবার সমাপনি অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাধারণ জনতার সাথে বেশ কিছু সময় নবাব-সিরাজ-উদ-দৌলা উপভোগ করেন সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক কামরুল হাসান।
উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আজগর আলী, পল্লী বিদ্যুতের ডিজিএম মো. কামরুজ্জামান এবং তাড়াশের আট ইউনিয়নের চেয়ারম্যানসহ হাজারো মানুষ।
মা-মাটি-মানুষ, দেবী সুলতানা এবং নবাব-সিরাজ-উদ-দৌলায় অভিনয় করেন তাড়াশ উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি আব্দুল হক, বারুহাস ইউপি চেয়ারম্যান মো. মোক্তার হোসেন, তালম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক, ছাত্র লীগের সহ সভাপতি নাজমুল হাসান সবুজ প্রমুখ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..