বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন

ইত্তেফাকে সংবাদ প্রকাশ হওয়ায় বয়স্ক ভাতা পেল রাবেয়া

admin
  • Update Time : বৃহস্পতিবার ১৬ মার্চ, ২০১৭
  • ১৪৪ বার পঠিত

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
নব্বই উর্দ্ধ রাবেয়া বেওয়ার বয়স্ক ভাতা না পাওয়া মানবেতর জীনযাপনের একটি সচিত্র প্রতিবেদন “৯২ বছর বয়সেও রাবেয়ার জোটেনি বয়স্ক ভাতা” শিরনামে ১ মার্চ ২০১৭ তারিখে দৈনিক ইত্তেফাক পত্রিকায় প্রকাশ হওয়ার পর অবশেষে উপজেলা সমাজসেবা অফিসার মো. আলাউদ্দিন বিষয়টি আমলে নিয়ে একটি বয়স্ক ভাতা কার্ড ব্যবস্থা করে মঙ্গলবার নিজ কার্যালয়ে ডেকে রাবেয়ার হাতে তুলে দিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জিল্লুর রহমান খান, তাড়াশ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মির্জা ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুল বারী খন্দকার প্রমুখ।
ভিটে মাটিহীন রাবেয়ার দিনমজুর স্বামী আছের আলী প্রায় ৩০ বছর আগেই মারা যান। তখন থেকেই নিঃসন্তান রাবেয়া তার ভাই চা বিক্রেতা ওছমানের কাছে তাড়াশ গ্রামে রয়ে গেছেন। বয়স্ক ভাতা কার্ড হাতে পেয়ে রাবেয়া ইত্তেফাক পরিবার এবং তাড়াশ উপজেলা প্রশাসনের সংশ্লিষ্ট অফিসারদের জন্য প্রাণভরে দোয়া করেন।
এ প্রসঙ্গে সমাজসেবা অফিসার আলাউদ্দিন বলেন  ইত্তেফাক  প্রকাশিত প্রতিবেদনের  মাধ্যমেই আমি বয়োবৃদ্ধ রাবেয়া বেওয়ার বয়স্ক ভাতা না পাওয়ার বিষটি প্রথমে জানতে পারি। এ সময় তিনি রাবেয়াকে নিয়ে লেখায় দৈনিক ইত্তেফাক পত্রিকার  তাড়াশ সংবাদদাতা গোলাম মোস্তফাকে বিশেষ ধন্যবাদ জানান।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..