বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন

তাড়াশে মন্ত্রী ওবায়দুল কাদেরের বিমান জরুরী অবতরণ

admin
  • Update Time : সোমবার ৬ মার্চ, ২০১৭
  • ১৯১ বার পঠিত

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
আওয়ামী লীগ নেতা আব্দুল জলিলের স্মরণ সভায় যোগ দিতে নওগাঁ যাওয়ার পথে ঘন কুয়াশার কারণে মন্ত্রী ওবায়দুল কাদেরকে বহনকারী হেলিকপ্টার সোমবার সকাল সারে ১০ টার দিকে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার খিরষিণ গ্রামে জরুরি অবতরণ করে।
এ কথা জানতে পেরে এলাকার কয়েক হাজার মানুষ মন্ত্রীকে একনজর দেখতে সেখানে ছুটে যান। এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ সাধারণ মানুষ তার সঙ্গে কুশল বিনিময় করেন এবং মোবাইল ফোনে সেলফি তোলেন।

জানা যায়, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিলের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় যোগ দিতে একটি হেলিকপ্টার করে সড়ক ও পরিবহন মন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নওগাঁ যাচ্ছিলেন। তার সফরসঙ্গী হিসেবে ছিলেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।
এ সময় মেঘ, ঘন কুয়াশা ও খারাপ আবহাওয়ার কারণে দিক নির্ণয় করতে না পারায় পাইলট হেলিকপ্টারটি তাড়াশের ওই এলাকায় জরুরি অবতরণ করতে বাধ্য হয়। ৪০ মিনিট পর হেলিকপ্টারটি নওগাঁর উদ্দেশে রওনা হয়।
এ বিষয়ে তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জিল্লুর রহমান খান বলেন, আবহাওয়া খুবই কুয়াশাচ্ছন্ন ছিল। যে কারণে মন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি জরুরি অবতরণ করে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..