ঢাকাMonday , 24 August 2020
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অপরাধ-আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. আমাদের পরিবার
  6. আলোচনার শীর্ষে
  7. কবিতা
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. দোয়া প্রার্থনা
  12. নারী ও শিশু
  13. বিনোদন
  14. ভিডিও
  15. মতামত বিশ্লেষণ

সয়দাবাদে ডাচ্-বাংলা ব্যাংক লিঃ এজেন্ট ব্যাংকিং আউটলেটের শুভ উদ্বোধন

Link Copied!

সিরাজগঞ্জ সদর উপজেলার ১০নং সয়দাবাদ ইউনিয়ন পরিষদ সংলগ্ন বাজারে ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং এর আউটলেট ব্যাংকিং সেবার কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৪আগষ্ট) বিকেলে এ কার্যক্রমের উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন, সিরাজগঞ্জসদর-কামারখন্দ আসনের সংসদসদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না।

বিশিষঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সয়দাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম,সয়দাবাদ ইউনিয়ন আঃলীগের সভাপতি ও ইউপি সদস্য আলহাজ্ব মোঃ আব্দুল আজিজ মন্ডল, যুগ্ন-সাধারন সম্পাদক রাশিদুল হাসান রাসেদ, ইউপি সদস্য সাইদুল ইসলাম রাজা প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, মোঃ আব্দুস সামাদ আকন্দ।
স্বাগত বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর এরিয়া ম্যানেজার নুর-ই -আলম সরকার। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, সয়দাবাদ বাজার ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট সেবার তাসফিয়া এন্টারপ্রাইজ এর পরিচালক মোঃ ফিরোজ ইফতেখার। সারা বাংলাদেশে প্রায় সাত হাজারটি ব্যাংকিং পয়েন্টের মাধ্যমে ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড তৃণমূল পর্যায়ের মানুষের ব্যাংকিং সেবা পৌঁছে দিতে অনলাইন বায়োমেট্রিক পদ্ধতিতে অনলাইন সেবা মাধ্যমে শতভাগ নিরাপদ ব্যাংকিং সেবার দিয়ে থাকে। সয়দাবাদ এ এজেন্ট ব্যাংকিং এর সকল প্রকার সেবা সর্বস্তর এর মানুষের সেবা পৌছে দিতে সকাল ৮হতে রাত ৮ পর্যন্ত খোলা থাকবে বলে জানা যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: