ঢাকাSaturday , 18 February 2017
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অপরাধ-আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. আমাদের পরিবার
  6. আলোচনার শীর্ষে
  7. কবিতা
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. দোয়া প্রার্থনা
  12. নারী ও শিশু
  13. বিনোদন
  14. ভিডিও
  15. মতামত বিশ্লেষণ

তাড়াশ-রাণীর হাট রাস্তা বেহাল

সময়ের সংবাদ
February 18, 2017 9:05 am
Link Copied!

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
এলাকার কৃষি ফসলাদি পরিবহন ও ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে একমাত্র যোগাযোগ মাধ্যম হিসেবে ব্যবহৃত উপজেলার তাড়াশ-রাণীর হাট রাস্তার বেহাল দশা হয়েছে। সদর থেকে রাণীর হাট পর্যন্ত ১৫ কিলোমিটার এ পাকা রাস্তাটির কার্পেট উঠে খানাখন্দে ভরে যাওয়ায় সব রকমের যান চলাচল দুষ্কর হয়ে পড়েছে। রাস্তা জুড়ে গর্ত হওয়ায় প্রায়শই ঘটছে দুর্ঘটনা।
সরেজমিনে দেখা যায়, তাড়াশ-রাণীর হাট এলজিইডির এ রাস্তাটির তাড়াশ ওয়াপদা বাঁধের উত্তর দিক থেকে রাণীর হাট বাজার পর্যন্ত অধিকাংশ স্থানে কার্পেট ভেঙ্গে বড় বড় গর্ত হওয়ায় যানবহন চলাচল করছে ধীর গতিতে। বগুড়া ও সিংড়া হয়ে নাটোর পর্যন্ত সংযোগ থাকার জন্য  দীর্ঘ রুটের  এ রাস্তাটির এলাকাভিত্তিক অনেক গুরুত্ব রয়েছে। দিন রাত ২৪ ঘন্টাই এই পথে বিভিন্ন যান্ত্রিকযানসমূহ চলাচল করে থাকে। ফলে গ্রামীণ এ রাস্তাটির দুপাশের অতি গুরুত্বপূর্ণ বিনসাড়া হাট, গুল্টা হাট, রাণীর হাটসহ অন্য হাট-বাজারগামী হাজারও ক্রেতা সাধারণ পড়েছে চরম বিপাকে।
বিষয়ের পরিপ্রেক্ষিতে তাড়াশ উপজেলা সহকারী প্রকৌশলী মো. ইসমাইল হোসেন বলেন, তাড়াশ-রাণীর হাট রাস্তাটি এলজিইডি থেকে করা হলেও বর্তমানে সড়ক ও জনপদ বিভাগের আওতায় রয়েছে।
জেলা সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবুহেনা মোস্তফা কামাল বলেন, রাস্তাটি করার জন্য পিএমপিতে আবেদন পাঠিয়ে এখনও অনুমোদন পাওয়া যায়নি। অনুমোদন পাওয়া গেলে রাস্তার কাজ শুর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: