ঢাকাThursday , 23 February 2023
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অপরাধ-আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. আমাদের পরিবার
  6. আলোচনার শীর্ষে
  7. কবিতা
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. দোয়া প্রার্থনা
  12. নারী ও শিশু
  13. বিনোদন
  14. ভিডিও
  15. মতামত বিশ্লেষণ

তাড়াশে সাবেক চেয়ারম্যানকে হত্যার দ্রুত বিচারের দাবীতে বিক্ষোভ

সময়ের সংবাদ
February 23, 2023 12:37 pm
Link Copied!

আরিফুল ইসলাম, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ তাড়াশ উপজেলার দেশিগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকার কে নৃশংসভাবে হত্যার দ্রুত বিচারের দাবীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বিক্ষোভ মিছিলটি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে তাড়াশ প্রেসক্লাব চত্বরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার মোঃ আব্দুস সামাদ’র সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ।

এসময় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল ওয়াদুদ নাসির তালুকদার, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা হাসান খসরু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, সলংগা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান লাবু, উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মনোয়ারা খাতুন মিনি, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক লুৎফর কবির লিমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সুলতান মাহমুদ প্রমূখ।

এসময় বিক্ষোভ সমাবেশে বক্তারা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকারের হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

গত শনিবার (১৮ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের ভোগলমান চারমাথা বাজারে সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকার তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান তেল সারের দোকানে বসে ছিলেন। এসময় দূর্বৃত্তরা তাকে গুলি করে চলে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: